যাকে বিয়ে করলেন সালমান মুক্তাদির

সালমান মুক্তাদিরের বিয়ে নিয়ে সোস্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি
সালমান মুক্তাদিরের বিয়ে নিয়ে সোস্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি  © সংগৃহীত

ইউটিউবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির এখন তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় একটি নাম। এবার ফেসবুকে এক তরুণীর সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দিয়ে আলোচনায় এসেছেন তিনি। আজ মঙ্গলবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সালমান লিখেছেন, ‘আমার প্রিয় স্ত্রী, আমার বাকি জীবনের সঙ্গী।’ সঙ্গে তারিখ জুড়ে দিয়েছেন ৩০ এপ্রিল ২০২৩ইং।

স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করলেও তার নাম-পরিচয়— কিছুই জানাননি সালমান। তবে বিকেলে বিয়ের বিষয়টি নিশ্চিত করে দ্যা ডেইলি ক্যাম্পাসকে সালমান মুক্তাদির বলেছেন, ‘হ্যাঁ আমি বিয়ে করেছি’।

আরও পড়ুন: ‘হ্যাঁ, আমি বিয়ে করেছি’— সালমান মুক্তাদির

এদিকে সালমান নিজের বিয়ের ঘোষণা দিলেও খবরটি অনেকের বিশ্বাসযোগ্য মনে হচ্ছে না। কেউ কেউ ধারণা করছেন, এটি হয়ত নতুন কোনও মজার কনটেন্ট! এর আগে বিভিন্ন সময়ে ‘প্র্যাংক’ করে আলোচিত হয়েছেন সালমান, ফলে বিয়ের খবরটিকেও আমলে নিতে আরও খানিকটা নিশ্চিত হতে চান ভক্তরা।

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশ জেসিয়া ইসলামের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছিল। দেড় বছরের ব্যবধানে সেই সম্পর্কে ইতি ঘটে।

আরও পড়ুন: বিয়ে করলেন সালমান মুক্তাদির

২০১২ সাল থেকে ইউটিউবে ভিডিও নির্মাণ করেন সালমান, দেশের সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের একজন হিসেবে বিবেচনা করা হয় তাকে। তাকে বেশ কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতেও পাওয়া গেছে।

db3cf16b-1425-421b-89aa-030260eba3da

তবে সালমান ও তার স্ত্রী যে পোশাক পরেছেন, সেই পোশাকের ডিজাইনার সাফিয়া সাথী বিয়ের খবরটি নিশ্চিত করে ফেসবুকে লিখেছেন, রাত সাড়ে ১২টার দিকে টেক্সট দেখি কাল আমার বিয়ে এবং আমি দুপুর ২টার আগে একটি পাঞ্জাবি অথবা শেরওয়ানি চাই। আপনাদের কি রেডিমেড কিছু আছে, যেটা আমি কিনতে পারি? আমি তাকে তাৎক্ষণিক জিজ্ঞেস করি, তুমি বলো এটা কোনও মজা না? সে বলল, না সত্যিই কাল আমার বিয়ে।

সালমান মুক্তাদির সব সময় আলোচনায় থেকেছেন একাধিক প্রেম নিয়ে। তবে এবার স্ত্রীর সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেছেন সালমান। সেসব ছবির ক্যাপশনে লেখেন, বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী। তবে স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি তিনি। 

সালমান পরিচয় প্রকাশ না করলেও ধারণা করা হচ্ছে তার স্ত্রীর নাম দিশা ইসলাম। ২০১১ সালে দিশার প্রথম বিয়ে হয়েছিল তার। দিশার ঘরে রয়েছে দুই সন্তান। নেটিজেনরা বলছেন, ২০১৮ সাল পর্যন্তও পূর্বের স্বামীর সঙ্গে দিশার সম্পর্ক ভালো ছিল। ২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে আপলোড করা ছবিতে তাঁকে অন্তঃস্বত্ত্বা দেখা যায়, সেখানেও স্বামীর উপস্থিত ছিলেন।

তবে ২০২২ সালে দিশা ইসলাম তার ফেসবুকে সালমানের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে বন্ধুত্বের কথা লিখেছিলেন। তাহলে একবছর পর ২০২৩ সালে এসে সালমানকে বিয়ে করলেন দিশা ইসলাম?

45a8b2c1-fab5-4b94-affb-d3b06fc5a61e

কিছুদিন আগে এক প্রশ্নের জবাবে সালমান মুক্তাদির বলেছিলেন, আয়মান সাদিক বিয়ে করলেই তিনি দেখে শুনে বুঝে তারপর বিয়ে করবেন। কিন্তু সে কথা রাখলেন না। আয়মানের আগেই বিয়ে করলেন। অথচ সেই আয়মান সাদিক ব্যাচেলর থেকেই সালমানকে শুভেচ্ছা জানালেন।

সালমানের বিয়ের স্ট্যাটাসে শুভকামনা জানাচ্ছেন তার অনুরাগীরা। দুজনের সুন্দর ভবিষ্যৎ কামনা করছেন তারা। চিত্রনায়িকা পরীমনি ইনস্টাগ্রামে সালমানের বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, অভিনন্দন সালমান। কনটেন্ট ক্রিয়েটর আয়মান সাদিক বলেছেন, আমি কখনও ভাবিনি এই দিনটি দেখবো। তোমাদের আনন্দিত দেখে খুব ভালো লাগছে। দুজনের সুখি-শান্তিপূর্ণ এক যাত্রার জন্য শুভকামনা রইলো।

কনটেন্ট ক্রিয়েটর মুনজেরিন শহীদ লিখেছেন, অভিনন্দন ভাইয়া ও আপু! তোমাদের দুজনের জন্যই খুব খুশি। আল্লাহ তায়ালা তোমাদের উভয়ের সামনে শান্তিময় ও সুখী জীবন দান করুন।


সর্বশেষ সংবাদ