মাংস খেতে না দেওয়ায় অভিমান, স্কুলছাত্রীর আত্মহত্যা

এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে
খুলনার পাইকগাছায় মাংস খেতে না দেওয়ায় অভিমানে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে  © প্রতীকী ছবি

মাংস খেতে না দেওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে খুলনার পাইকগাছায় মরিয়াম (৯) নামে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার সকালে উপজেলার রাড়ুলীর ষষ্টিতলা এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার জুলফিকার গাজীর মেয়ে।  

মরিয়ামের স্বজনেরা জানায়, মরিয়ম স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। তা দেখে তার মা বাড়ির বাইরে যায়। এর আগে সে মাংস খেতে চাওয়ায় বাবা বাজারে গিয়েছিল। এর কিছুক্ষণ পর মা বাড়ি ফিরে দেখেন মরিয়াম ঘরের আড়ায় ঝুলছে।

তাৎক্ষণিক মরিয়ামকে উদ্ধার করে প্রথমে গ্রাম্য ডাক্তার ও পরে অবস্থা খারাপ দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে। অভিমান করে ওই ছাত্রী আত্মহত্যা করতে পারে বলে পুলিশ ধারনা করছে।

আরো পড়ুন: স্কুলে বৈদ্যুতিক তারে জড়িয়ে ছাত্রের মৃত্যু

পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান, শিশুটি মায়ের কাছে স্কুলের টিফিনে মাংস খেতে চায়। তবে মা ডিম দিয়ে পরের দিন মাংস দেবে বলে জানায়। এরপর সে স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল দেখে মা বাড়ির বাইরে যায়। এর মধ্যে ঘরের আড়ায় গলায় ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে।

ওসি আরও বলেন, লাশের সুরতহাল রিপোর্ট হলেও পরিবারের দাবিতে লাশ ময়নাতদন্ত না করে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।


x

সর্বশেষ সংবাদ