বিবাহিত জেনে যাওয়ায় প্রেমিকাকে অ্যাসিড নিক্ষেপ 

খাঁ
অ্যাসিড নিক্ষেপ   © সংগৃহীত

চট্টগ্রামে এক প্রেমিকাকে অ্যাসিড দিয়ে ঝলসে দেওয়ায় অভিযোগে প্রেমিককে গ্রেফতার করা হয়েছে। অ্যাসিডে ঝলসে যাওয়া প্রেমিকা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। অ্যাসিডে ওই প্রেমিকার মুখ, গলা ও বুক ঝলসে গেছে। 

বৃহস্পতিবার (৫ মে) রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব মিল্কী এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে, বুধবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক মো. নুরুল আজিমকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতার আজিম পার্বত্য রাঙ্গামাটির চন্দ্রঘোনা থানার রাইখালী ইউনিয়নের খন্টাকাটার রুহুল আমিনের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, ওই প্রেমিকা ২০১৯ সালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। এরপর আর পড়াশোনা করেননি তিনি। আজিমের সঙ্গে ওই তরুণীর প্রেম ছিল। একপর্যায়ে ওই তরুণী জানতে পারেন আজিম বিবাহিত ও সন্তানও রয়েছে। এর পর থেকেই ওই তরুণী প্রেমিক আজিমকে এড়িয়ে চলা শুরু করেন।

পুলিশ আরও জানিয়েছে, ঈদে আজিম ওই তরুণীর সঙ্গে দেখা করতে আসে। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে রাত ২টার দিকে জানালায় দাঁড়িয়ে থাকা ওই তরুণীকে অ্যাসিড নিক্ষেপ করেন প্রেমিক আজিম। এ সময় তরুণীর চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এদিকে অ্যাসিড নিক্ষেপের পর থেকেই পলাতক ছিলেন আজিম। পরে একাধিক অভিযান চালিয়ে চন্দ্রঘোনা এলাকা থেকে আজিমকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ওই তরুণীর ভাই বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব মিল্কী জানান, এসিড নিক্ষেপকারী আজিমকে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণীর সঙ্গে আজিমের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু আজিম বিবাহিত জানার পর থেকে তাদের সম্পর্কের মধ্যে ফাটল ধরেছে।

তিনি আরও জানান, এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আজিম তরুণীকে এসিড নিক্ষেপ করে। এরপর পালিয়ে যায়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আজিমকে গ্রেফতার করেছি। 


x

সর্বশেষ সংবাদ