১০ মিনিটের ব্যবধানে প্রাণ গেল ৫ জনের

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস  © টিডিসি ফটো

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে সিএনজি ও বাসের পৃথক সংঘর্ষ হয়েছে। এতে মাত্র ১০ মিনিটের মধ্যে ৫ জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকাল ৪টার দিকে পাশাপাশি দুটি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্লাপুর গ্রামের রেণু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার মো. হোসেন (৪৫), জামালপুরের সাথী আক্তার, দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী গ্রামের শরিফ হোসেন (২৮)। এ ছাড়া অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

ফায়ারসার্ভিস ও পুলিশ জানিয়েছে, মহাসড়কের সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে এনা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক মারা যান। তার পরিচয় পাওয়া যায়নি।

আরো পড়ুন: সড়কে ঝড়ে গেল বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর প্রাণ

এ সময় বেশ কয়েকজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রেনু বেগম, মো. হোসেন, শরীফ হোসেন ও সাথী আক্তার মারা যান।

অপরদিকে দুর্ঘটনার ১০ মিনিট পর ঘটনাস্থল থেকে সাত কিলোমিটার দূরে একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষ হয়। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। তার পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ঘটনার পরপরই ফায়ার সার্ভিস গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়।

সালনা হাইওয়ে থানার ওসি ফিরোজ হোসেন বলেন, এনা পরিবহন ও অটোরিকশার সংঘর্ষে চার জনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


x