সড়কে ঝড়ে গেল বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর প্রাণ

নিহত তাপস মণ্ডল
নিহত তাপস মণ্ডল  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছেন তার সাথে আরেক ব্যক্তি। গতকাল বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থীর নাম তাপস মণ্ডল (২৭)। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০১৫-১৬ শিক্ষার্থী ছিলেন। তাপস মণ্ডলের বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার টেংরাখালি গ্রামে।তাঁর বাবার নাম  গৌরপদ মণ্ডল। গুরুতর আহত আরেকজনের নাম পরিচয় জানা যায় নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে গোয়ালডাঙ্গা বাজার থেকে তেঁতুলিয়া ব্রিজের কাছে যাওয়ার সময় শহীদ সরদারের বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় তাপস। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত অপর ব্যক্তিতে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত খুলনার গাজী মেডেকেলে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার অবস্থাও গুরুতর বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ১৭তম শিক্ষক নিবন্ধন নিয়ে সুখবর নেই

বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন। তিনি বলেন, গতকাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আমাদের একজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এভাবে অকালে একটি তাজা প্রাণকে হারানোর বিষয়টি অত্যন্ত দুঃখের।


সর্বশেষ সংবাদ