স্ত্রীসহ সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর গাড়ি বহরে হামলা, ভাংচুর

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীরগাড়ি বহরে হামলা ও ভাঙচুর করা হয়েছে
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলনের গাড়ি বহরে হামলা ও ভাঙচুর করা হয়েছে  © সংগৃহীত

চাঁদপুরের কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির নেতা ড. আ ন ম এহসানুল হক মিলনের গাড়ি বহরে হামলা ও ভাঙচুর করার অভিযোগ উঠেছে। ইফতার পার্টিতে যাওয়ার সময় হামলার শিকার হন তিনি।

সোমবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে। পরে তিনি বিদ্যালয় মাঠে ইফতার পার্টিতে অংশগ্রহণ না করে হোসেনপুর এলাকায় সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে ফেরেন ঢাকায়।

বিএনপির নেতাকর্মীরা জানিয়েছেন, কচুয়া সদর ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের উদ্যোগে বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইফতার পার্টির আয়োজন করা হয়। এরইমধ্যে ওই স্থানে ক্ষমতাসীন দলের নেতারাও ইফতার করার ঘোষণা দেয়।

পরে এহসানুল হক মিলন ইফতার পার্টিতে যাওয়ার চেষ্টা করলে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা চালিয়ে গাড়ি বহর ভাঙচুর করে। এ সময় তার স্ত্রী মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবীসহ অন্য নেতাকর্মীরা বহরে ছিলেন।

আরো পড়ুন: ইবি শিক্ষার্থী মামুনকে সাময়িক বহিষ্কার

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ‘বিএনপি ও আওয়ামী লীগ ইফতার পার্টির আয়োজনের ঘোষণা দেওয়া উভয় পক্ষকে আয়োজন না করার জন্য বলি। পরে এহসানুল হক মিলন হোসেনপুরে ইফতার শেষে ঢাকায় ফেরার সময় পুলিশ এগিয়ে দিয়ে আসে। এরই মধ্যে বদরপুরে কে বা কারা তার গাড়িতে হামলা চালায়।’


x

সর্বশেষ সংবাদ