রাজধানীতে কথা কাটাকাটির সময় যুবদল কর্মীকে হত্যা

রাজধানীতে যুবদলের এক কর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে
রাজধানীতে যুবদলের এক কর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে  © প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগে ইফতিয়ার হোসেন ইমন (২৪) নামে এক যুবদল কর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৩০ আগস্ট) হাজারীবাগের গনকটুলি এলাকায় এ ঘটনা ঘটেছে। এলাকার এক ছোট ভাইয়ের সঙ্গে কথা কাটাকাটির জেরে তাকে ছুরিকাঘাত করা হয় বলে জানা গেছে।

ইমন ২২ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য ছিলেন বলে তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন। তাঁর বাবা ইউসুফ মিয়া জানান, একটি কোম্পানির কর্মচারী ছিলেন ইমন। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন তিনি। তখন এলাকার এক ছোট ভাই তাকে বকাঝকা করেন। এরমধ্যে তাঁর বন্ধুও সেখানে উপস্থিত হন। এ সময় তাঁর সঙ্গেও কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ইমন। 

এর একপর্যায়ে বাসা থেকে ছুরি এনে পরে আসা বন্ধু ইমনের ওপর হামলা চালান জানিয়ে তিনি বলেন, বুকে জখম নিয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতে তাঁর মৃত্যু হয়।

আরো পড়ুন: বেরোবিতে আবু সাঈদ হত্যাকাণ্ডের অপ্রকাশিত দুর্লভ আলোকচিত্র প্রদর্শনী

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সঙ্কটাপন্ন অবস্থায় যুবককে হাসপাতালে আনা হয়। বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

হাজারীবাগ থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সানজু নামে এক ছেলে ইমনকে ছুরিকাঘাতে করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাকে ধরার চেষ্টা চলছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


সর্বশেষ সংবাদ