টেনেহিঁচড়ে নেয়া চালককে মামলা নয়, আপসে মীমাংসা করলেন ঢাবি ছাত্র

আহত শিক্ষার্থী ও ইনসেটে আটক কার
আহত শিক্ষার্থী ও ইনসেটে আটক কার  © টিডিসি ফটো

সড়কে ধাক্কা দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে প্রায় ১ কিলোমিটার টেনে আনেন এক দম্পতি। এই দম্পতি একটি প্রাইভেট কারে ছিল। আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর কাটাবন মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীর নাম মারুফ। তিনি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী এবং এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী।  

এ ঘটনায় প্রাথমিকভাবে ব্যাপক উত্তেজনা ছড়ালেও পরবর্তীতে থানায় এসে কোনো প্রকার মামলা না করে আপসে মীমাংসা করে নিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী মারুফ। এসময় অভিযুক্ত কাল চালক ও লালবাগের বাসিন্দা ফারাবীর কাছ থেকে মুচলেখা নিয়েছে নিউমার্কেট থানা পুলিশ।

আরও পড়ুন: ঢাবি শিক্ষার্থীকে টেনেহিঁচড়ে ১ কিলোমিটার নিয়ে গেলো প্রাইভেট কার

তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, তারা আমাদের কাছে ক্ষমা চেয়েছেন। চালক ও তার স্ত্রী প্রাথমিকভাবে খারাপ ব্যবহার করলেও পরে তারা ক্ষমা চেয়েছে। ক্ষমার উপরে কিছু নেই। তাই এ বিষয় নিয়ে আর এগোতে চাচ্ছি না।

নাম প্রকাশে অনিচ্ছুক অভিযুক্ত চালক ফারাবীর পরিবারের এক সদস্য দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আসলে ওই ছেলেকে (ঢাবি শিক্ষার্থী) টেনে নিয়ে যাওয়া হয়নি। তিনি ফারাবীর বাচ্চাকে গলা টিপার হুমকি দিয়েছিলেন। পরবর্তীতে একটা ঘটনা ঘটে গেছে। আমরা তাকে রেসকিউ করতে এসেছি। ফারাবী তাদের কাছে ক্ষমা চেয়েছে। আমরা যে ছেলেটি ভুক্তভোগী তার চিকিৎসার খরচ বহন করবো বলেছি। 

সার্বিক বিষয়ে নিউমার্কেট থানার ওসি শফিকুল গণি জানান, ভুক্তভোগী এবং অভিযুক্ত দুজনের বাড়িই লালবাগ থানার একই ওয়ার্ডে। তারা থানায় কোনো মামলা দায়ের করেনি। তাদের পক্ষ থেকে ঐ এলাকার কাউন্সিলর এসে ব্যাপারটা মীমাংসা করে দিয়েছেন। মামলা না করায় আমাদের আসলে অনুসন্ধানের সুযোগ নেই। এ বিষয়ে একটা মুচলেখা নিয়ে আমরা তাদেরকে সতর্ক করে ছেড়ে দিয়েছি।


সর্বশেষ সংবাদ