ঢাবি শিক্ষার্থীকে টেনেহিঁচড়ে ১ কিলোমিটার নিয়ে গেলো প্রাইভেট কার

এ ঘটনার পর গাড়িটি আটক করা হয়
এ ঘটনার পর গাড়িটি আটক করা হয়  © টিডিসি ফটো

সড়কে ধাক্কা দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে প্রায় ১ কিলোমিটার টেনে আনার অভিযোগ পাওয়া গেছে এক দম্পতির বিরুদ্ধে। এই দম্পতি একটি প্রাইভেট কারে ছিল। আজ শনিবার সন্ধ্যায় রাজধানীর কাটাবন মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীর নাম মারুফ। তিনি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী এবং এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী। 

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অহেতুক হর্ন বাজানোর প্রতিবাদ করায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ে একজন শিক্ষার্থীর সাথে বাকবিতন্ডা হয় প্রাইভেট কার চালক এবং সাথে থাকা একজন মহিলার সাথে। বাকবিতন্ডা একপর্যায়ে হাতাহাতিতে গড়ায়।

পরবর্তীতে প্রাইভেট কার চালক মারুফকে ধাক্কা দিলে গাড়ির বোনেটের উপর পরে যান তিনি। এ অবস্থায় অনেকটা ফিল্মি কায়দায় গাড়ি চালিয়ে প্রায় ১ কিলোমিটারেরও অধিক রাস্তা তাকে ঝুলন্ত অবস্থায় টেনে নিয়ে আসে প্রাইভেট কার চালক।

পরে পরিবাগ মসজিদের সংলগ্ন মডিউল হাসপাতালের সামনে এসে জ্যামে আটকা পড়লে সাধারণ মানুষ ঢাবির ওই শিক্ষার্থীকে উদ্ধার করে। এরপর ওই শিক্ষার্থীসহ প্রাইভেট কার আরোহীদের নিয়ে হাসপাতালে প্রবেশ করে। একসময় পুলিশ এসে ওই দম্পতিকে নিউমার্কেট থানায় নিয়ে আসে।

নিউমার্কেট থানা সূত্রে জানা গেছে, এ ঘটনার পর অভিযুক্ত ও ভুক্তভোগী দুই পক্ষের সঙ্গে থানায় বসে পুলিশ। এ সময় ভুক্তভোগী ওই শিক্ষার্থী মামলা করতে রাজি না হওয়ায় দুই পক্ষের মধ্যে মীমাংসা করে দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ