হল খুলে পরীক্ষা নেবে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট
বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট  © ফাইল ফটো

আবাসিক হল খুলে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট (বিএসপিআই)। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) হোস্টেল কর্তৃপক্ষের পক্ষে প্রতিষ্ঠানটির শিক্ষক মুহাম্মদ এজাবুর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এক ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, আগামী ২০/০২/২০২১ রোজ শনিবার থেকে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট, কাপ্তাই-এর হোস্টেল খোলার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ হয়েছে। তাই হোস্টেলের সকল বর্ডারদের শনিবার সকাল ১০.০০ ঘটিকা হইতে হোস্টেলে প্রবেশ উম্মুক্ত করা হইল। একইসঙ্গে ২১/০২/২১ হইতে মিল চালুর সিদ্ধান্ত গৃহীত হইল।

এদিকে আগামী ২২ ফেব্রুয়ারি (সোমবার) থেকে পরীক্ষা শুরু হচ্ছে শিক্ষার্থীদের। হল বন্ধ থাকায় আবাসন ব্যবস্থা নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন তারা। হল খুলে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তারা বলেন, আমাদের ২২ তারিখ থেকে পরীক্ষা শুরু হচ্ছে। হোস্টেল খুলে দেয়ার সিদ্ধান্ত সময়োপযোগী সিদ্ধান্ত।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে গত বছরের ১৭ মার্চ থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। দফায় দফায় বেড়ে এ ছুটি আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত করা হয়েছে। করোনার শুরু থেকেই বন্ধ রয়েছে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটও। সে সময় থেকে প্রতিষ্ঠানটির আবাসিক হলও বন্ধ রাখা হয়ছিল।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ