পাপ বাপকেও ছাড়ে না!

হামলায় আহত গোলাম রাব্বানী ও নুরুল হক নুর
হামলায় আহত গোলাম রাব্বানী ও নুরুল হক নুর  © টিডিসি ফটো

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষের হামলায় আহত হওয়ার ঘটনায় ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ডাকসু সাবেক ভিপি নুরুল হক নুর। স্ট্যাটাসে তিনি এ হামলার সমালোচনা করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: জাল ভোট ঠেকাতে গিয়ে কোপ খেলেন গোলাম রাব্বানী

ফেসবুক স্ট্যাটাসে নুরুল হক নুর লিখেছেন, ভাগ্যের কি নির্মম পরিহাস! যে রাব্বানী ছাত্রলীগের নেতা থাকাকালীন ক্ষমতার দম্ভে বিভিন্ন ক্যাম্পাসে অসংখ্য ভিন্নমতের শিক্ষার্থীকে মারধর, অত্যাচার, নির্যাতন, হামলা-মামলা করেছে, আজ রাব্বানী নিজ এলাকায় তার দলের নেতা-কর্মীদের দ্বারাই হামলার শিকার।

এর আগে, এদিন বিকাল ৩টার দিকে মাদারীপুর রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলার শিকার হন গোলাম রাব্বানী। পরে স্থানীয়রা গোলাম রাব্বানীসহ আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে রাব্বানীর হাতে সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ব্যাংক অ্যাকাউন্ট নেই নুরের, ৩ মাসের বাড়ি ভাড়া বাকি

নুরুল হক নুর ফেসবুকে লিখেন, ‘‘স্থানীয় কয়েকজন বলেছে, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার ইশিবপুর ইউপি নির্বাচনে কেন্দ্র দখল করতে গেলে নিজ দলের নেতা-কর্মীরাই তাকে প্রতিহত করে। পাপ বাপকেও ছাড়ে না!’’

হামলার বিষয়ে গোলাম রাব্বানী জানান, রোববার বিকাল ৩টার দিকে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গাংকান্দি কেন্দ্রে তার মামা চেয়ারম্যান প্রার্থী সালাহউদ্দিনের (গিটার মার্কা) পক্ষে কেন্দ্র পরিদর্শনে গেলে জাল ভোট প্রদানে বাধা দেওয়ায় প্রতিপক্ষ ইউপি চেয়ারম্যান প্রার্থী মোশারফ মোল্লার নির্দেশে তার ছেলে সোহেল মোল্লা ও তার লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

আরও পড়ুন: ঢাবিতে উচ্চস্বরে হর্ণ বাজাবেন না: রাব্বানী

এ হামলায় জড়িতদের বিচার দাবি করে নুর ফেসবুকে লিখেছেন, প্রকৃত ঘটনার তদন্ত সাপেক্ষ অন্যায়ের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আহ্বান জানাই। সংঘাত-সহিংসতাকে কখনোই সমর্থন করি না। সম্প্রীতি, সহনশীলতার রাজনীতি চাই।


সর্বশেষ সংবাদ