জাল ভোট ঠেকাতে গিয়ে কোপ খেলেন গোলাম রাব্বানী

গোলাম রাব্বানী
গোলাম রাব্বানী  © ফাইল ছবি

জাল ভোট ঠেকাতে গিয়ে মাদারীপুরের ইশিবপুর ইউনিয়নে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক জিএস গোলাম রাব্বানী। আজ ইউনিয়নের ৭নং কেন্দ্রে এ ঘটনা ঘটে। হামলাকারী সোহেল মোল্লা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোশাররফ মোল্লার ছেলে। হামলায় রাব্বানীর হাতের আঙ্গুলে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। বর্তমানে তিনি রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আজ রোববার (২৬ ডিসেম্বর) সারাদেশে চতুর্থ ধাপে ৮৩৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। চেয়ারম্যানপ্রার্থী মোশাররফ মোল্লা স্থানীয় সংসদ সদস্য মো. শাহজাহান খানের অনুসারী।

আরও পড়ুন- গ্রেফতারি পরোয়ানা নিয়েও প্রকাশ্যে ছাত্রলীগের ৫ নেতা

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ নম্বর কেন্দ্রে তাকে অবরুদ্ধ করে রাখে প্রতিপক্ষ প্রার্থীর লোকজন। এসময় তার ওপর হামলা হয়। পরে বিজিবি গিয়ে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে গোলাম রাব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আমার নানা। তার মায়ের কবর এখানে। আপন মামা সালাউদ্দিন ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী। তার নির্বাচন করার জন্য কয়েকদিন ধরে সেখানে অবস্থান করছেন রাব্বানী। 

আরও পড়ুন- রাকসু নির্বাচন চায় রাবি ছাত্রলীগ, ১৭ নির্দেশনা প্রত্যাহার দাবি

তিনি বলেন, আমাদের চাওয়া ছিলো একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন। শুরু থেকেই ডিসি, এসপি, নির্বাচন কমিশনকে আমরা বারবার বলে আসছিলাম। সকালে নির্বাচন শুরুর পর ইউনিয়নের ৭  ৮ নং কেন্দ্রে জাল ভোটের খবর শুনে সেখানে যাই। ৭ নম্বর কেন্দ্রে জাল ভোট ঠেকাতে গেলে মোশাররফ মোল্লার ছেলে সোহেল মোল্লা তার বাবার সামনেই কোমর থেকে ধারালো অস্ত্র বের করে আমার গলায় আঘাত করার চেষ্টা করে। আমি হাত দিয়ে ঠেকাতে গেলে আঙ্গুল অনেকটাই কেটে যায়। ছয়টা সেলাই লেগেছে বলেও জানান তিনি।

তিনি অভিযোগ করেন, নির্বাচন সংশ্লিষ্ট লোকজন জাল ভোট ঠেকাতে কোনো ধরনের ব্যবস্থা নেয়নি। উল্টো তারাই জাল ভোট দিচ্ছিলো।


সর্বশেষ সংবাদ