৫ প্রো-ভিসি ও ৩ ট্রেজারারের পদত্যাগপত্র গ্রহণ রাষ্ট্রপতির 

১৬ জন উপাচার্যের পদত্যাগপত্র গ্রহণের পর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কর্মরত আরও ৫ জন প্রো-ভিসি ও ৩ জন ট্রেজারারের পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তাদের মূলপদে যোগদানের অনুমতি দেয়া হয়েছে রাষ্ট্রপতির পক্ষ থেকে। 

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা এক আদেশে বিষয়টি জানানো হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় আদেশটি প্রকাশ করা হয়। 

জানা গেছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. মো. কবির হোসেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, খুল প্রকৌশন ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. সোবহান মিয়া, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রশীদ ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) প্রো-ভিসি অধ্যাপক ড. আব্দুল জব্বার খানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন রাষ্ট্রপতি। 

আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আমিনা পারভীন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দিনের পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ