ভারমুক্ত হলেন জয়-লেখক

  © টিডিসি ফটো

বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক থেকে পূর্ণ দায়িত্ব পেয়েছেন আল নাহিয়ান খান জয় এবং লেখক লেখক ভট্টাচার্য। শনিবার বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনীতে এ ঘোষণা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এর আগে প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রলীগ বর্তমানে ভারপ্রাপ্ত দিয়ে চলছে, তাই নেত্রী আপনি এটিকে ভারমুক্ত করে দিবেন। 

প্রধানন্ত্রীর বক্তব্যের আগে তাঁর দৃষ্টি আকর্ষণ করে ওবায়দুল কাদের আরও বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী। ছাত্রলীগের অভিভাবক। ছাত্রলীগ বর্তমানে ভারপ্রাপ্ত দিয়ে চলছে। এটি কেমন দেখায়। এটিকে ভারমুক্ত করে দিবেন বলে আমরা আশা করছি।

গত ১৪ সেপ্টেম্বর বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। তাঁদের পরিবর্তে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছিলেন জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


সর্বশেষ সংবাদ