সত্যের জয় হয়েছে: কান্নাভেজা কণ্ঠে নিপুণ

নিপুণ
নিপুণ  © সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানের প্রার্থীতা বাতিল করা হয়েছে। টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ প্রমাণ হওয়ায় জায়েদ খানের প্রার্থীতা বাতিল করা হয়। এতে বিনা প্রতিদ্বন্দিতায় সমিতির সাধারণ সম্পাদক পদে নিপুণকে বিজয়ী ঘোষণা করা হয়।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে এমনটাই ঘোষণা করেন নির্বাচনের আপিল বোর্ডের প্রধান সোহানুর রহমান সোহান। চিত্রনায়িকা নিপুণকে জয়ী ঘোষণা করার পর কান্নাভেজা চোখে তিনি বলেন, সত্যের জয় হয়েছে।

গত ২৮ জানুয়ারি সকাল ৯টা ১২মিনিটে শিল্পী সমিতির কার্যালয়ে ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন জায়েদ খান।

আরও পড়ুন: পদ হারালেন জায়েদ খান, সাধারণ সম্পাদক নিপুণ

তার প্রতিদ্বন্দ্বী নিপুণ পান ১৬৩ ভোট। মাত্র ১৩ ভোটে হেরেছিলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। পরবর্তীতে তিনি জায়েদ খানের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ আনেন। নানা নাটকীয়তা শেষে বিজয়ীর হাসি হাসছেন নিপুণ।

তিনি বলেন, আমার কাছে অনেক ডকুমেন্টস ছিল। ২৮ তারিখে পীরজাদার কাছে আমি অনেকবার গিয়েছি, সে আমাকে হেল্প করেনি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার আর কিছু বলার নেই।

এর আগে সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া প্রার্থী নিপুণ আক্তার বিজয়ী সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে ভোট কেনাসহ একাধিক অভিযোগ করেছেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে সোহানুর রহমান সোহান আজ শনিবার বিকেল ৪টায় দুই পক্ষকে ডাকেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির দুই বছর (২০২২-২৪) মেয়াদের এই নির্বাচনে এবার অংশ নেয় দুটি প্যানেল। একটি  হচ্ছে মিশা-জায়েদ আর অন্যটি হচ্ছে কাঞ্চন-নিপুণ। শিল্পী সমিতির এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৪৫০। ভোট দিয়েছেন ৩৬৫ জন। এর মধ্যে ভোট বাতিল হয়েছে ১০টি।


সর্বশেষ সংবাদ