কাল বৈশাখী ঝড়ে ঝুলে গেছে শাবিপ্রবির ফটকের নামফলক

‘শাহজালাল বিজ্ঞান ও’ অংশ ঠিক থাকলেও ‘প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট’ অংশ খসে গিয়ে ঝুলে পড়তে দেখা গেছে
‘শাহজালাল বিজ্ঞান ও’ অংশ ঠিক থাকলেও ‘প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট’ অংশ খসে গিয়ে ঝুলে পড়তে দেখা গেছে  © টিডিসি ফটো

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রধান ফটকের নামফলকের একাংশ খসে গিয়ে ঝুলে পড়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) রাতের কাল বৈশাখী ঝড়ে বিশ্ববিদ্যালয়ের নামের ‘শাহজালাল বিজ্ঞান ও’ অংশ ঠিক থাকলেও ‘প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট’ অংশ খসে গিয়ে ঝুলে পড়তে দেখা গেছে।

বিশ্ববিদ্যালয়ের একটি সূত্র জানিয়েছে, শুক্রবার রাতের ঝড়ে নামফলকের এ অবস্থা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত প্রশাসনের কেউ এটির সংস্কারে যাননি।  প্রতিবেদনটি প্রকাশ হওয়া পর্যন্ত নামফলকের অবস্থা আগের মতই রয়েছে।

এদিকে, গতকাল রাতে বিশ্ববিদ্যালয়ের নামফলক খসে পড়ার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা দেখা যাচ্ছে। ঝড়ে নামফলক উড়ে যাওয়ার পর অর্ধেক নাম নিয়ে হাস্যরসে মেতেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: রাবিতে আপত্তিকর অবস্থায় ৪ বহিরাগত আটক

আশিকুর রহমান নামে একজনে ফেসবুকে এ সংক্রান্ত একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘তীব্র কাল বৈশাখী ঝড়ে বিজ্ঞানকে এক পাশে রেখে উড়ে গেল প্রযুক্তি’।

শাবিপ্রবি শিক্ষার্থীরা বলেন, গতকাল রাতে আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের নামফলক খসে গেছে। এটা সারাদেশের মানুষেরও জেনে যাওয়ার কথা। কিন্তু এখন পর্যন্ত বিষয়টি সমাধানে আমাদের প্রশাসনিক কার্যকর কোনো পদক্ষেপ দেখা যাচ্ছে না।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেনের সাথে একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। পরে নামফলক খসে পড়ার বিষয়টি জানিয়ে তার মুঠোফোনে একটি ক্ষুদে বার্তা পাঠানো হয়েছে। সেটিরও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


সর্বশেষ সংবাদ