পুলিশের মৃত্যুতে ফেসবুকে ‘আলহামদুলিল্লাহ’, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

মো. আব্দুল্লাহ
মো. আব্দুল্লাহ  © সংগৃহীত

‘ট্রেনের সঙ্গে গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৩ পুলিশের’ শিরোনামে ফেসবুকে পোস্ট করা সংবাদের কমেন্ট বক্সে ‘আলহামদুলিল্লাহ’ লিখে সিরাজগঞ্জে মো. আব্দুল্লাহ নামে এক মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার হয়েছেন। আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে সিআইডির বিশেষ পুলিশ সুপার (ক্রাইম) মো. রেজাউল মাসুদ এ গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার শিক্ষক মো. আল-আমিন ধানগড়া মহিলা মাদ্রাসার শিক্ষক। তিনি একই জেলার উল্লাপাড়া উপজেলার বাসিন্দা। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে সিআইডি সাইবার ইন্টেলিজেন্সের একটি টিম সিরাজগঞ্জের রায়গঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারের বিষয়ে পুলিশ সুপার (ক্রাইম) মো. রেজাউল মাসুদ জানান, বৃহস্পতিবার ওই মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আব্দুল্লাহ তার অপরাধ স্বীকার করেছেন। তার বিরুদ্ধে পল্টন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

উল্লেখ্য, গত ২৭ আগস্ট চট্রগ্রামের সীতাকুন্ডে ট্রেনের সঙ্গে গাড়ির ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহত হন। এ নিয়ে বিভিন্ন  গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। এর মধ্যে একটি পত্রিকার ফেসবুক পেজে পোস্ট করা সংবাদটির মন্তব্যের ঘরে ‘আলহামদুলিল্লাহ’ কমেন্ট করেন আব্দুল্লাহ। তার কমেন্টের ওপর আরও অনেকে ‘আলহামদুলিল্লাহ’ লিখতে থাকে। পরবর্তীতে কমেন্টটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।


সর্বশেষ সংবাদ