নোবেলের মাতলামিতে পণ্ড অনুষ্ঠান, দর্শকরা ছুড়লেন জুতা-ঢিল

নোবেলের মাতলামিতে পণ্ড অনুষ্ঠান
নোবেলের মাতলামিতে পণ্ড অনুষ্ঠান  © সংগৃহীত

বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলের মাতলামিতে পণ্ড হয়ে গেছে কুড়িগ্রাম ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি ও সূর্বণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান। খোদ অনুষ্ঠানের মঞ্চে অতিথি হয়ে আসা গায়ক নোবেলের মাতলামিতে বিরক্ত হয়েছেন উপস্থিত দর্শক-শ্রোতারাও। তার এমন কাণ্ডে কিছু দর্শকরা তার দিকে পানির বোতল, জুতা এবং ঢিল ছুড়ে মারেন।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) নানা আয়োজন ও উদ্দীপনায় দিনটি উদযাপন করছেন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীসহ উপজেলার সব শ্রেণি-পেশার মানুষ। সারাদিন সবকিছু ঠিকঠাক চললেও সন্ধ্যায় এসে অতিথি গায়ক নোবেলের মাতলামিতে পণ্ড হয়ে যায় কলেজটির সাংস্কৃতিক অনুষ্ঠান।

কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে নোবেলে মাতলামির কিছু ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওর শুরুতে নোবেলকে বলতে শোনা যাচ্ছে, ‘‘কুড়িগ্রামে দ্বিতীয়বার আসা। এর আগে একবার এসেছিলাম। তখন তো কারো সাথে দেখা হয়নি। কুড়িগ্রাম দেখে গেছি। সুদূর ইন্ডিয়ার বর্ডার লাইন দেখে গেছিলাম। তোমাদের কারো সাথে দেখা হয়নি। এখন দেখা হলো। এখন দেখা হলো আলহামদুলিল্লাহ।’’

আরও পড়ুন: নোবেলকে বিচারকের নম্বর 'কম' দেয়ায় ক্ষুব্ধ ভক্তরা

এরপর এদিক ওদিক তাকিয়ে নোবেল বলেন ‘ভাই আমার চমশাটা কই, চশমাটা’। এর তিনি তার কালো চশমাটা পরে নেন। এরপরেই মূলত শুরু হয় তার মাতলামি। তিনি শুরুতে মাইকের হ্যান্ডেল স্ট্যান্ড থেকে খুলে নিজের হাতে নিয়ে নেন। এরপর স্টেজের উপরে খালি স্ট্যান্ডকে সজোরে আঘাত করতে থাকেন। আঘাতের একপর্যায়ে ওই ওই স্ট্যান্ড ভেঙে যায়।

ভিডিওতে দেখা যায়, ওই ভাঙা স্ট্যান্ড নিয়ে হাতে মাইকের হ্যান্ডেল নিয়ে গান গাইতে গেলে সেখানকার দায়িত্বরত একজন এসে ওই স্ট্যান্ড নিয়ে যান। নোবেলের এমন কান্ড দেখে হতভাগ উপস্থিত দর্শক-শ্রোতারাও। তারা তার মাতলামিতে হট্টগোল শুরু করেন। একপর্যায়ে তার দিকে ঢিল ছুড়ে মারেন।
 
অনুষ্ঠান আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০মিনিটে। গান গাওয়ার এক পর্যায়ে মাতলামি শুরু করতে করতে বসে পড়েন। পরবর্তীতে আয়োজকবৃন্দ তাকে স্টেজ থেকে সরিয়ে নিয়ে যায়।


সর্বশেষ সংবাদ