সিলেটে বন্যা

বৃষ্টির এতো ভয়ংকর রূপ হবে কোনদিন ভাবিনি— সেই ছাত্রলীগ নেতার স্ট্যাটাস ভাইরাল

বৃষ্টির এতো ভয়ংকর রূপ হবে কোনদিন ভাবিনি— সেই ছাত্রলীগ নেতার স্ট্যাটাস ভাইরাল

প্রবল বৃষ্টিতে উজানের ঢলে সিলেটে একের পর এক এলাকা তলিয়ে আটকা পড়ে আছে অনেক মানুষ।  অনেকে আশ্রয়ের খোঁজে এদিক-ওদিক ছুটছেন। তাদের উদ্ধারে বিভিন্ন জায়গায় সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার তৎপরতার পাশাপাশি আজ শনিবার (১৮ জুন) সকাল থেকে নৌবাহিনীর সদস্যরাও উদ্ধার তৎপরতায় যুক্ত হয়েছেন।

তাছাড়া সাধারণ জনগণ ও বিভিন্ন সেচ্ছাসেবীরা এগিয়েছেন এই উদ্ধার তৎপরতায়। তেমনি একজন টিটু চৌধুরী। সাবেক ছাত্রলীগের এই নেতা উদ্ধার তৎপরতার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন দুর্ভোগের কথা তুলে ধর আসছেন। 

আজ শনিবার (১৮ জুন) দুপুরে সিলেট শহরের টিলাগড় এলাকার নিজ বাসায় বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা গেছেন। মৃত্যুর ঘন্টা কয়েক আগে তিনি একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, ‘বৃষ্টির এতো ভয়ংকর রূপ হবে কোনদিন ভাবিনি।’ পরে তার সেই স্ট্যাটাসটি ভাইরাল হয়েছে।

আলামগীর চৌধুরী সালমান নামে একজন লিখেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা টিটু চৌধুরী আর আমাদের মাঝে নেই। নিজ বাসায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন। এই বন্যাকালীন সময় যথাসাধ্য চেষ্টা করেছে ভুক্তোগীদের পাশে থাকার। শেষ অবধি তাকেই প্রাণ দিতে হল। 

আরও পড়ুন: পরিবারকে উদ্ধারে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

রুশী চৌধুরী নামে একজন লিখেন, সাবেক ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী কয়েক ঘন্টা আগে ফেসবুক স্ট্যাটাস দিয়ে বন্যা কবলিত মানুষের আপডেট জানাচ্ছিলেন। এখন শুনলাম উনিই মারা গেছেন।

জানা গেছে, টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে সিলেটের অধিকাংশ বাড়িঘর ও রাস্তাঘাট পানিতে ডুবে গেছে। এতে টিটুদের বাড়িতেও পানি উঠে পড়েছে। তাই পরিবারের সবাইকে নিয়ে নিরাপদ স্থানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। দুপুরে বাসা ছেড়ে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। স্বজনরা উদ্ধার করে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


x