হত্যার উদ্দেশ্যে এ হামলা, মামলা করব: রাব্বানী

হামলায় আহত গোলাম রাব্বানী ও তার সহযোগী
হামলায় আহত গোলাম রাব্বানী ও তার সহযোগী  © সংগৃহীত

নির্বাচনী কেন্দ্রে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে বলে দাবি করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। উপর মহলের নির্দেশনায় এ হামলা হয়েছে বলে দাবি তার। হামলার ঘটনার পর রবিবার রাতে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ করেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা করারও ঘোষণা দিয়েছেন তিনি।

গোলাম রাব্বানী বলেন, আমার নানা এ ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান ছিলেন। এখানে আমার নানার বাড়ি এবং আমার মায়ের কবরও এখানে। এটা আমার একটা আবেগের জায়গা। সে জায়গা থেকে আমি মামার পক্ষে নির্বাচনে কাজ করতে এসেছি।

আরও পড়ুন: জাল ভোট ঠেকাতে গিয়ে কোপ খেলেন গোলাম রাব্বানী

তিনি আরও বলেন, এখানে মামার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোশারফ মোল্লা আগে থেকেই কেন্দ্র দখল করে জাল ভোট দেওয়ার পরিকল্পনা করছিলেন। পরিকল্পনা অনুযায়ী তার কর্মীরা সকাল থেকে কাজও শুরু করেছেন। এ কাজে পুলিশও জড়িত ছিল। পুলিশের উপস্থিতিতেই জাল ভোট দেওয়া হচ্ছিল।

অনিয়মের বিষয়ে প্রশাসনকে জানিয়েও কোন সাড়া পাননি গোলাম রাব্বানী। তিনি বলেন, হামলার ঘটনার আগেও আমি ফোনে ম্যাজিস্ট্রেট, ইউএনও এবং এসপিকে এসব বিষয়ে বারবার বলেছিলাম। তারা ফোর্স পাঠাবে পাঠাবে বলে জানিয়েছে। কিন্তু কেউ আসেনি। কেন্দ্রে অনিয়মেরও কোন খবর নেয়নি।

আরও পড়ুন: ইউপি নির্বাচনে হেরে গেলেন গোলাম রাব্বানীর মামা

রাব্বানী আরও বলেন, উপর মহলের নির্দেশনায় হত্যার উদ্দেশ্যে আমার উপর এ হামলা হয়েছে। একজন চেয়ারম্যান প্রার্থীর ছেলে আমাকে হত্যার উদ্দেশ্যে কোপ দেবে এ সাহস সে কীভাবে পায়? তাকে এ নির্দেশনা কে দিয়েছে এটা বের করার জন্য তদন্ত করতে হবে।

হামলার ঘটনায় মামলা করার ঘোষণা দিয়ে রাব্বানী আরও বলেন এ মামলা বিচারবিভাগীয় তদন্ত করতে হবে। মামলা পিবিআই, সিআইডি এবং এসবিকে দিয়ে তদন্ত করতে হবে।

আরও পড়ুন: পাপ বাপকেও ছাড়ে না!

এর আগে, গতকাল রবিবার বিকালে মাদারীপুরের ইশিবপুর ইউনিয়নে মামার পক্ষে ভোট কেন্দ্রে গিয়ে এ হামলার শিকার হন গোলাম রাব্বানী। পরে বিজিবির কর্মীরা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে রাব্বানীর হাতে সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সর্বশেষ সংবাদ