ছাত্রলীগের সমাবেশে পাঁচ লাখ শিক্ষার্থী অংশ নেবেন: সাদ্দাম

মধুর ক্যান্টিনে ছাত্রলীগের সংবাদ সম্মেলন
মধুর ক্যান্টিনে ছাত্রলীগের সংবাদ সম্মেলন  © টিডিসি ফটো

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আগামী পয়লা সেপ্টেম্বরের ছাত্র সমাবেশ হবে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ, যেখানে সারা দেশ থেকে প্রায় পাঁচ লক্ষাধিক শিক্ষার্থী বন্ধু, তরুণ প্রজন্মের প্রতিনিধিরা উপস্থিত হবেন।

শনিবার (২৬ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে পহেলা সেপ্টেম্বরের ছাত্রসমাবেশ উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি একথা বলেন তিনি।

সাদ্দাম হোসেন বলেন, এই ছাত্র সমাবেশ থেকে এ দেশের তরুণ প্রজন্মের প্রতিনিধিরা দেশবিরোধী এই অপশক্তির বিরুদ্ধে নিজেদের চূড়ান্ত অনাস্থা জ্ঞাপন করবে। একইসাথে এই ছাত্র সমাবেশ থেকে শিক্ষার্থীরা তাদের আপনজন নেশরত্ন শেখ হাসিনাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাবি ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতসহ ঢাকা মহানগর উত্তর, দক্ষিও কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরও পড়ুন: ১ সেপ্টেম্বর ‘স্মরণকালের সর্ববৃহৎ’ ছাত্র সমাবেশ করবে ছাত্রলীগ

এ সমাবেশ সফল করতে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে জানিয়ে সাদ্দাম বলেন, ছাত্রলীগ ইতিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে ১২৭টি সমন্বয় টিম গঠন করেছে। যার মাধ্যমে সাড়া দেশ থেকে শিক্ষার্থী বন্ধুদের সুশৃঙ্খলভাবে ছাত্র সমাবেশে স্বাগত জানানো হবে। একইসাথে দেশের প্রতিটি জেলায়, প্রতিটি উপজেলায়, প্রতিটি ইউনিয়নে, প্রতিটি গ্রামে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দিনরাত প্রচারণা চালাচ্ছেন।


সর্বশেষ সংবাদ