মেডিকেল কলেজে ছাত্রলীগের কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহবান

ছাত্রলীগের লোগো
ছাত্রলীগের লোগো  © ফাইল ফটো

দেশের একাধিক মেডিকেল কলেজে কমিটি দিতে জীবনবৃত্তান্ত আহবান করা হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দিতে বলেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এই সময়ের মধ্যে কর্মী সভা আয়োজনের নির্দেশনাও দেওয়া হয়েছে।

শনিবার (২২ জুলাই) ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ‘স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ১৫ সেপ্টেম্বর এর মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের নিম্নোক্ত মেডিকেল কলেজসমূহের কর্মীসভা আয়োজন এবং জীবন বৃত্তান্ত সংগ্রহের জন্য নির্দেশ প্রদান করা হলো।

কর্মীসভা আয়োজন এবং জীবন বৃত্তান্ত সংগ্রহ কার্যক্রমের সার্বিক সমন্বয়ের জন্য নিম্নোক্ত ব্যক্তিদের দায়িত্ব দেওয়া হয়েছে-

আল-আমিন শেখ সাফিনাজ হাসান তালুকদার, সৌরভ ঘোষ, আশিক খান, জাকিউল ইসলাম ফুয়াদ, আসিফ খান দিহান, আশিক হাসান স্বাগত, মিজানুর রহমান সুমন, মো. মাইদুল ইসলাম, মো. হাবিবুল্লাহ, রাহাত আনোয়ার, সেরনিয়াবাত সিরাজুম মুনিরা লিখন এবং আসমাউল হুসনা মোনালিসা।


সর্বশেষ সংবাদ