দক্ষ মানবসম্পদ তৈরি করবে ছাত্রলীগ: সাদ্দাম হোসেন

সাদ্দাম হোসেন
সাদ্দাম হোসেন   © সংগৃহীত

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, ছাত্রলীগ আলোকিত মানুষ গড়ার প্রতিষ্ঠান। ছাত্রলীগ আগামী দিনে শুধু রাজনীতিক তৈরি করবে না,  আলোকিত ও দক্ষ মানবসম্পদ তৈরি করবে।

সোমবার (২৬ জুন) বিকেলে নিজ জেলা পঞ্চগড়ের বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সাদ্দাম হোসেন আরও বলেন,  ছাত্রলীগের ইতিহাস এদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস। ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। এই ছাত্র সংগঠনটি দেশ ও জাতির কল্যাণে সব সময় নিজেদের জীবন বাজি রেখে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশের চরম সংকটের সময় এদেশে ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। 

আলোচনা সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়ের দুইটি আসন শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

সাদ্দাম বলেন, আমরা যদি সুন্দর একটি দেশ চাই, ছেলে-মেয়ে ভাল থাকবে এমন দেশ চাই তাহলে সঠিক রাজনৈতিক সিদ্ধান্ত গ্রহণ করার বিকল্প নেই। আমাদের শুধু সঠিক সিদ্ধান্ত নৌকার পক্ষে ও শেখ হাসিনার পক্ষে থাকা।


যারা জাতির পিতার আদর্শে বিশ্বাসী তারা কোনো অপশক্তির কাছ পরাজিত হয় না উল্লেখ করে সাদ্দাম বলেন, ছাত্রলীগের রাজনীতি করি বা না করি, রাজনীতির সঙ্গে যুক্ত থাকি বা না থাকি তারপরও মুক্তিযুদ্ধের স্পন্দনকে গভীরভাবে অনুভব করি। আমরা যেন মুক্তিযুদ্ধের চেতনাকে কখনও ভুলুণ্ঠিত হতে না দেখি। যারা জাতির পিতার আদর্শ সৈনিক তারা কখনই কোন অপশক্তির কাছে পরাজয় মানে না।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম সাবুলের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামা সুজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিক তেনজিন, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু প্রমুখ


সর্বশেষ সংবাদ