বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছিনতাইয়ের শিকার ঢাবি শিক্ষার্থী

লোগো
লোগো  © ফাইল ছবি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঘুরতে গিয়ে ছিনতাইয়ের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। ছিনতাইয়ের শিকার হয়েছেন তার সাথে থাকা বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীও। ছিনতাইয়ের শিকার হয়েছেন৷ শনিবার (৬ আগস্ট) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের পিছনে খালপাড় রোড নামক স্থানে ছিনতাইয়ের শিকার হন তিনি।

ভুক্তভোগী ঢাবি শিক্ষার্থীর নাম-পরিচয় জানা যায়নি। ছিনতাইয়ের শিকার ববি শিক্ষার্থীর নাম মো. ইসমাইল। তিনি বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী তিনি।
 
ইসমাইল জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক বড় ভাই বরিশাল বিশ্ববিদ্যালয়ে বেড়াতে আসে। বিকালে তাকে নিয়ে ঘুরতে বের হই৷ তালুকদার মার্কেট থেকে ফিরে খালপাড়ে নামক স্থানে আমরা অবস্থান করি৷ রাত ১০টার দিকে তিনজন অজ্ঞাত ব্যক্তি এসে আমাদের বিভিন্ন রকম প্রশ্ন করতে থাকে৷ আমরা সঠিক উত্তর দেই এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দেই৷ একপর্যায়ে হঠাৎ তারা আমাদের  ঘিরে ধরে এবং কাছে যা ছিলো দিতে বলে। আমরা  দিতে না চাইলে পেটে ছুরি ধরে। তখন আমাদের কাছ থেকে সবকিছু ছিনিয়ে নেয়। মোবাইল ফোনসহ সাথে নগদ ৩ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।

আরও পড়ুন: জাবি ভিসি প্যানেল নির্বাচন: রিটের নেপথ্যে কোষাধ্যক্ষের সংশ্লিষ্টতার অভিযোগ

সাথে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জানান, আমি এসেছিলাম বিকালে বরিশাল বিশ্ববিদ্যালয়ে। পরে ফ্রেস হয়ে ছোট ভাইকে নিয়ে ঘুরতে যাই। বিভিন্ন জায়গায় ঘোরার পর আমরা খালপাড় রোডে গেলে আমাদের কাছ থেকে সবকিছু নিয়ে যায়। তাদের মুখে মাস্ক পড়া ছিলো। ছিনতাইকারিরা আমাদের বাড়ির কোথায় জিজ্ঞেস করেছিল। বরিশালের বাইরে বরগুনা বাসার কথা বলা মাত্রই আমাদের পেটে ছুরি ধরে সবকিছু নিয়ে যায়।

 এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের  প্রক্টর ড. মো. খোরশেদ আলমকে বলেন, ছিনতাইয়ের বিষয়টি খুবই দুঃখজনক। বিশ্ববিদ্যালয়ের আশেপাশে আরো বেশি নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনকে আমরা বলবো। ভুক্তভোগী শিক্ষার্থী জিডি করার পরে পুলিশ তাকে যেন সর্বোচ্চ সহযোগিতা করে সে বিষয়ে অবিহিত করা হবে।


সর্বশেষ সংবাদ