চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

হলের বাবুর্চিকে পেটাল ছাত্রলীগের ৩ কর্মী

মারধরের শিকার বাবুর্চি
মারধরের শিকার বাবুর্চি   © টিডিসি ফটো

বিশ্ববিদ্যালয়ে চলছে দর্শন বিভাগের র‍্যাগ ডে। পুরো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) দর্শন বিভাগে উৎসবের আমেজে মুখর।

তবে চাঁদাবাজি থেকে রেহায় পাননি চবি সোহরাওয়ার্দী হলের বাবুর্চি। রান্না করা খাবারের তিন প্যাকেট দাবি করে বসে তিন ছাত্রলীগ কর্মী।

এ সময় বাবুর্চি হাসেম তাদের খাবার দিতে অস্বীকৃতি জানালে পরে ১ হাজার টাকা দাবি করে ছাত্রলীগের ওই কর্মীরা। এক হাজার টাকা না দেয়াতে কিল ঘুসিসহ ডায়নিংয়ের রান্না ঘরে থাকা বিভিন্ন রান্নার সরঞ্জাম দিয়ে মারধর করে।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ডায়নিংয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাবুর্চি হাসেমের পেটে আঘাত লাগে ও মাথা ফেটে যায়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

আরও পড়ুন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হল থেকে ককটেল উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ডায়নিংয়ের বাবুর্চি আবুল হাসেমকে মারধরের অভিযুক্তরা ছাত্রলীগের তিন সিনিয়র কর্মী বলে জানা গিয়েছে। তিন জনই চবির ছাত্রলীগের উপগ্রুপ বিজয়ের। এরা হলেন- সাদ্দাম, মোখলেস ও মোরশেদ।

তবে অভিযুক্তদের বিজয় গ্রুপের কর্মী হিসেবে পরিচয় দিতে অস্বীকার করেছেন বিজয় গ্রুপের নেতা মো. ইলিয়াস।

তিনি বলেন, আমি ওদের চিনি না। আমাদের গ্রুপের কোন কর্মী কখনোই বিশ্ববিদ্যালয়ের একজন কর্মচারীকে মারধরের মতো ঘৃণ্য কাজ করবে না। ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আমরা প্রশাসনকে বলে দিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র সোহরাওয়ার্দী হলের বাবুর্চিকে মারধর করেছে। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।


সর্বশেষ সংবাদ