ইবির লালমনিরহাট জেলা কল্যাণের নেতৃত্বে নোমান ও মোকসেদ

'লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির' আংশিক কমিটির সভাপতি ফাইমুন নোমান ও সাধারণ সম্পাদক মোকসেতুর রহমান সম্পদ।
'লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির' আংশিক কমিটির সভাপতি ফাইমুন নোমান ও সাধারণ সম্পাদক মোকসেতুর রহমান সম্পদ।   © সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) লালমনিরহাট জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন 'লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির' আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ফাইমুন নোমান ও সাধারণ সম্পাদক হিসেবে ব্যবস্থাপনা বিভাগের একই বর্ষের মোকসেদুর রহমান সম্পদ নির্বাচিত হয়েছেন। 

রবিবার (২৯ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামাণিক এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানানো হয়।

ছয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অন্যরা হলেন, সহ- সভাপতি পরিসংখ্যান বিভাগের আসাদুজ্জামান প্রামানিক সাগর, সাংগঠনিক সম্পাদক আইন বিভাগের ফাইজুলবারী ফুয়াদ, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের আবু জাহিদ তানভীর এবং কোষাধ্যক্ষ মাহিউল ইসলাম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হলো। কমিটিকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য বলা হলো।

নব নির্বাচিত সভাপতি ফাইমুন নোমান বলেন, আমি সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাতে চাই যে আমাদেরকে যে আস্থা ও দায়িত্ব দিয়েছে তা আমরা সঠিকভাবে পালন করার চেষ্টা করব। আমাদের সমিতির লক্ষ্য হচ্ছে সকলের উন্নয়ন এবং কল্যাণ সাধন। আমরা বিশ্বাস করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টা এবং সহযোগিতার মাধ্যমে আমরা যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারব। আমরা নতুন প্রকল্প গ্রহণ এবং বর্তমান সমস্যাগুলো সমাধানের জন্য একসাথে কাজ করব। আমরা আপনাদের সকলের মতামত ও সহযোগিতা কামনা করছি, কারণ আমাদের সবার অংশগ্রহণই আমাদের সফলতার চাবিকাঠি। চলুন, আমরা একসাথে আমাদের সকলের আরো উন্নত করার জন্য কাজ করি।


সর্বশেষ সংবাদ