নিখোঁজের ১ মাস পরও সন্ধান মেলেনি বিইউবিটি ছাত্র ইফাজের

নিখোঁজের ১ মাস পরও সন্ধান মেলেনি বিইউবিটি ছাত্র ইফাজের
ইফাজ আহমেদ চৌধুরী  © ফাইল ছবি

নিখোঁজের ১ মাস পার হলেও এখনও সন্ধান মেলেনি বাংলাদেশ ইউনির্ভাসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজির (বিইউবিটি) কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ২য় বর্ষের শিক্ষার্থী ইফাজ আহমেদ চৌধুরীর। 

গত ১১ এপ্রিল মিরপুর ২ নম্বরের বসতি হাউজিংয়ের একটি বাসা থেকে বের হন তিনি। এরপর থেকে নিখোঁজ ইফাজের সন্ধান পায়নি তার পরিবার। একমাত্র ছেলের চিন্তায় ইফাজের মা ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী অসুস্থ হয়ে পড়ছেন। 

এ ঘটনায় গত ১১ এপ্রিল মিরপুর মডেল থানায় একটি জিডি করেন ইফাজের মা জান্নাতুল ফেরদৌস। 

জিডি ও ঘটনার দিনের বর্ননা দিয়ে ইফাজের মা বলেন, মিরপুর ২ নম্বর বসতি হাউজিংয়ে ১৪ বছর ধরে বাস করি। আমার স্বামী যুক্তরাষ্ট্র প্রবাসী। ইফাজ আমাদের একমাত্র ছেলে। ৯ মাস আগে ইফাজ পারিবারিকভাবেভাবে বিয়ে করেছে। ছেলের বউ অন্তঃসত্তা। ঘটনার দিন ইফাজ বাসা থেকে বের হয়ে মিরপুর চিড়িয়াখানা রোডে একটি পশু হাসপাতালে যায়। সেখান থেকে আধা ঘণ্টা পর বের হয়ে মিরপুর ১ নম্বর সনি সিনেমার হলের সামনে এসে সে হঠাৎ লাপাত্তা হয়ে যায়। আমরা সেখানকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। 

মিরপুর মডেল থানার এসআই (তদন্ত) গোলাম কিবরিয়া বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যায় মিরপুর ১ নম্বর সনি সিনেমা হল পর্যন্ত তাকে একটি কালো মাইক্রোবাস ফলো করছে। এরপর ওই স্থান থেকে ইফাজ হঠাৎ গায়েব হয়ে যায়। তার অবস্থান শনাক্তের চেষ্টা করা হচ্ছে। তাকে উদ্ধারে তদন্ত চলছে।


x