আইএসইউ’র সিএসই দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  © জনসংযোগ

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে (আইএসইউ) অনুষ্ঠিত হলো কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের (সিএসই) দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান। আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে রাজধানীর মহাখালী ক্যাম্পাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।

বিশেষ অতিথি হিসেবে সিএসই ডিপার্টমেন্টের উপদেষ্টা প্রফেসর ড. মুহাম্মদ নুরুল হুদা এবং গেস্ট অব অনার হিসেবে ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ উপস্থিত ছিলেন। আইএসইউ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মুস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার ফাইজুল্লাহ কৌশিকসহ শিক্ষক-শিক্ষিকা, প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষার্থীরা ।

এসময় উপাচার্য বলেন, আইএসইউ'র একজন চিরস্থায়ী সদস্য হিসেবে এ বিশ্ববিদ্যালয়কে সুনামের সাথে এগিয়ে নেয়ার দ্বায়িত্ব তোমাদের। সাম্প্রতিক সময়ে দেশের জন্য শিক্ষার্থীদের দেশপ্রেম তাঁকে মুগ্ধ করেছে উল্লেখ করে পরিবার, সমাজ ও দেশের প্রতি নিজ নিজ অবস্থান থেকে দ্বায়িত্ব পালনের জন্য আহবান জানান।

এছাড়া অন্যান্য বক্তারা বলেন, বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে নিজেকে যুগোপযোগী করে গড়ে তুলতে হবে। আইএসইউ শিক্ষার্থীদের কর্মজীবনে সে অভিজ্ঞতা অর্জন করে এগিয়ে যাওয়ার শুভকামনা জানান তারা।

শিক্ষার্থীরা কর্মজীবনে সমাজ, পরিবার ও দেশের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি শিক্ষকদের সম্মান করে প্রাণের ক্যাম্পাসকে প্রাণবন্ত রেখে সুনাম বিশ্বময় ছড়িয়ে দেয়ার কথা বলেন।

 


সর্বশেষ সংবাদ