বাঁচতে চান গবির সাবেক শিক্ষার্থী পল্লব, প্রয়োজন ১৫ লাখ টাকা

পল্লব কুমার সাহা
পল্লব কুমার সাহা  © টিডিসি ফটো

গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সাবেক শিক্ষার্থী পল্লব কুমার সাহা গত ৬ মাস ধরে কিডনি জটিলতায় ভুগছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার অপারেশনের জন্য আনুমানিক ১৫ লাখ টাকা প্রয়োজন। তবে আর্থিক অসচ্ছলতার কারণে তার পরিবারের একার পক্ষে এ ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না।

পল্লব কুমার সাহা বিশ্ববিদ্যালয়ের ২০০৯-১০ সেশনের আইন বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী ছিলেন। টি-শার্ট (গার্মেন্টস) প্রিন্টের ব্যবসা করতেন তিনি। দুই কিডনি অকেজো হয়ে পড়ার কারণে ব্যবসাও সেভাবে চালিয়ে নিতে পারছেন না।

তার সহপাঠীরা জানিয়েছেন, পরিবারের একার পক্ষে এ ব্যয় বহন করে নিজের চিকিৎসা চালিয়ে নেওয়া পল্লবের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। এজন্য তারা আর্থিক সহায়তা নিয়ে পল্লবের পাশে দাঁড়িয়েছেন। একইসঙ্গে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তারা।

পল্লব রাজধানীর শ্যামলীর সিকেডি অ্যান্ড ইউরোলজি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, শিগগিরই তার কিডনি প্রতিস্থাপন করতে হবে।

পল্লব জানান, সপ্তাহে দুইবার তার ডায়ালাইসিস নিতে হচ্ছে। তবে তাকে বাঁচানোর জন্য কিডনি প্রতিস্থাপন ছাড়া আর কোনো বিকল্প নেই। তার মা একটি কিডনি দান করতে সম্মত হয়েছেন। তবে আর্থিক অসচ্ছলতার কারণে এ কিডনি প্রতিস্থাপনজনিত ব্যয় তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।

পল্লবের সঙ্গে যোগাযোগ করতে ও আর্থিক সহায়তা পাঠাতে এ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। পল্লব- ০১৮২৩৩৯২১৩৯ (নগদ), ০১৬৭৬৩৬৩৪৬৮ (বিকাশ) খাদেমুল ইসলাম- ০১৮৬০০৩৯০৬৮ (নগদ)।

সুভ্রা কনা বিশ্বাস: সঞ্চয়ী হিসাব নম্বর- ০২১০৩১৬০৮৭৮৫১ (আইএফসি ব্যাংক), কোটচাঁদপুর উপশাখা (০৬২০) যোগাযোগ : ০১৭০৩৩০৮৭৮৯।


সর্বশেষ সংবাদ