স্কুলের মধ্যেই দুই শিক্ষকের মারপিট!

দুই শিক্ষক মারামারি করছে।
দুই শিক্ষক মারামারি করছে।   © সংগৃহীত

স্কুলের মধ্যেই মারামারিতে জড়িয়ে পড়লেন প্রধান শিক্ষক এবং ভূগোলের শিক্ষক। আজ বুধবার (২ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের কলেজিয়েট স্কুলে।

সাধারণত ছাত্রদের মধ্যে মারামারি বা হাতাহাতির ঘটনা দেখা যায়। কিন্তু দুই শিক্ষকের এমন কাণ্ডে রীতিমতো হতবাক অভিভাবক থেকে পড়ুয়ারা। ৩ ফেব্রুয়ারি স্কুল খুলবে। তার আগে দুই শিক্ষকের এই মারামারি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে শিক্ষামহলে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, স্কুলটির প্রধান শিক্ষক দীর্ঘদিন ধরে বিভিন্ন দুর্নীতির সঙ্গে জড়িত বলে অভিযোগ রয়েছে। অন্য শিক্ষকরা প্রতিবাদ করলে বিভিন্নভাবে হুমকি দেখান, প্রয়োজনীয় কাগজপত্র আটকে রাখেন। এমনকি, প্রধান শিক্ষকের বিরুদ্ধে মুখ খুললে বদলি করে দেওয়ার হুমকিও দেওয়া হয়।

আরও পড়ুন: আফগানিস্তানে খুললো বিশ্ববিদ্যালয়, ক্লাসে ফিরেছেন মেয়েরা

বুধবার ওই স্কুলের ভূগোলের শিক্ষক নিমাই মজুমদার তার কিছু প্রয়োজনীয় কাগজপত্র দীর্ঘদিন ধরে আটকে রাখার অভিযোগ তোলেন। প্রধান শিক্ষকের কাছে বহুবার চেয়েও সেসব কাগজপত্র পাচ্ছিলেন না। বুধবার তারই প্রতিবাদ করে পোস্টার নিয়ে প্রধান শিক্ষকের অফিসের সামনে অবস্থান নেন নিমাই মজুমদার। সে সময় প্রধান শিক্ষক ওই প্রতিবাদী শিক্ষকের ওপর চড়াও হন। দুই শিক্ষকের মধ্যে তুমুল মারামারি, চড়-ঘুসি চলতে থাকে। সাংবাদিকদের সামনেই মারামারি জড়ান তারা।

তবে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অস্বীকার করেছে স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাস। তার বক্তব্য, কেউ বলতে পারবে না আমি কারো কাগজপত্র আটকে রেখেছি। কাউকে কোনোদিন হুমকিও দেইনি। পাল্টা ভূগোল শিক্ষকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ তুলেন।


সর্বশেষ সংবাদ