গাঁজাসহ ভারতীয় কমেডী তারকা ভারতী সিং গ্রেফতার

ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া
ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া  © জি নিউজ

বলিউড তারকা সুশান্তের মৃত্যুর পর থেকেই মাদক ঘিরে সরগরম রয়েছে বলিউড। সামনে আসছে একের পর এক তারকার নাম। এবার মাদক কাণ্ডে যোগ হল বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং-এর নাম। সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হয়েছেন ভারতী সিং।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতীর বাড়ি থেকে মোট ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। একই সঙ্গে এনসিবির দাবি জেরায় মাদক সেবনের অভিযোগ স্বীকার করেছেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া। খবর: জিনিউজ।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময়েই নাম প্রকাশ্যে আসে কৌতুক অভিনেত্রী ভারতী সিং ও তাঁর স্বামীর নাম। এরপরেই শনিবার তাঁদের বাড়িতে হানা দেয় এনসিবি। সেখানে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় তাঁদেরকে। জানা গিয়েছে, প্রায় সাড়ে তিন ঘন্টা জিজ্ঞাসাবাদের পর শনিবার গ্রেফতার করা হয় ভারতীকে।

এনসিবিজানিয়েছে, আজ রোববার ভারতীকে আদালতে তোলা হবে। তবে তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়াকে গ্রেফতার করা হয়েছে কিনা সে সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

প্রসঙ্গত, বলিউডের প্রতিভাবান তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউডের সঙ্গে মাদক ঘিরে সরগরম হয়ে ওঠে ভারত। কিছুদিন আগেই অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এর আগে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুলপ্রীত সিংকেও জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি কর্মকর্তারা।


সর্বশেষ সংবাদ