ট্রাম্পকে আবারও হত্যা চেষ্টা

ডোনাল্ড ট্রাম্প
ডোনাল্ড ট্রাম্প  © সংগৃহীত

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের গলফ ক্লাবের কাছে গুলির ঘটনা ঘটেছে। স্থানীয় সময় রোববার ১৫ সেপ্টেম্বর ট্রাম্পের গলফ ক্লাব এলাকায়, অস্ত্রসহ সন্দেহভাজন বন্দুকধারীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে ধারণা দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (এফবিআই)।

ঘটনার পর পুরো এলাকা বন্ধ করে দেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে ট্রাম্পকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়। আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড্র ট্রাম্প সুস্থ আছেন বলে জানিয়েছে তার প্রচারণা শিবির। ফ্লোরিডার মার্টিন কাউন্টি শেরিফের দফতর জানিয়েছে, ওমহাসড়ক ইন্টারস্টেট-৯৫-এ তারা একটি গাড়ি থামিয়ে সন্দেহভাজন একজনকে আটক করেছে। তাদের ধারণা, গুলিবর্ষণের ঘটনায় এই ব্যক্তি জড়িত থাকতে পারেন।

আরও পড়ুন: বিএসএফের গুলিতে নিহত স্কুলছাত্রের মরদেহ ফেরত ভারতের  

এদিকে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে ধারণা করছে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই। এরইমধ্যে তদন্ত শুরুর কথা জানিয়েছে সংস্থাটি।

ঘটনার পর হোয়াইট হাউজ জানিয়েছে, প্রেসিডেন্ট জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কামালা হ্যারিস দুজনকেই ঘটনা সম্পর্কে জানানো হয়েছে। ট্রাম্প নিরাপদ আছেন জেনে তারা স্বস্তি প্রকাশ করেছেন। যুক্তরাষ্ট্রে সহিংসতার কোনো স্থান নেই বলে মন্তব্য করেছেন আগামী নির্বাচনে ডেমোক্র্যাট প্রেসিডেন্ট প্রার্থী কমলা।


সর্বশেষ সংবাদ