ঈদের নামাজ শুরুর ৫ মিনিট আগে ব্যবসায়ীকে গুলি

গুলি
মোস্তাক ভূঁইয়া  © সংগৃহীত

কুমিল্লায় ঈদের নামাজ শুরুর ৫ মিনিট আগে  মোস্তাক ভূঁইয়া নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলির ঘটনা ঘটেছে। আহত মোস্তাক গোলাবাড়ি এলাকার সামসুল মিয়ার ছেলে। তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৩ মে) সকাল ৮টায় আদর্শ সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নে গোলাবাড়ি ভূঁইয়া বাড়ি জামে মসজিদ ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

গুলিবিদ্ধ মোস্তাকের ভাই শহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, ঈদের নামাজের আগমুহূর্তে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে ফরিদ মিয়ার ছেলে রুবেল। গত ২৫ ডিসেম্বর নির্বাচনের আগের দিন তার ঘর থেকে র‌্যাব অভিযান পরিচালনা করে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনার পর আমার ভাই মোস্তাককে সন্দেহ করে তারা। পরে আমার ওপরও হামলা হয়।  রুবেলসহ সাতজনকে আসামি করে মামলা করে আমার ভাই মোস্তাক। 

আরও পড়ুন: মা-বাবাকে ঈদ পোশাক কিনে দিতে চেয়েছিলেন প্রীতি

এ নিয়ে বিরোধের জের ধরেই আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে গুলি করে। তাদের নামে একাধিক মামলা থাকলেও পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। আমাদের পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছে। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। রুবেল নগরীর চকবাজার আলোচিত অস্ত্রের মহড়াতেও জড়িত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় রুবেল নামে একজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।


x