হাসপাতালে ভর্তি প্রিসিলা, সুস্থতার দোয়া চাইলেন

অসুস্থ
যুক্তরাষ্ট্র প্রবাসী প্রিসিলা  © সংগৃহীত

বাংলাদেশি বংশোদ্ভূত নিউইয়র্ক প্রবাসী কিশোরী প্রিসিলা নাজনীন ফাতেমা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন তিনি। শুক্রবার (১৪ জানুয়ারি) প্রিসিলা ফেসবুকের এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন।

প্রিসিলা ফেসবুক পোস্টে লিখেন, ‘আমি করোনায় আক্রান্ত হয়ে আজ প্রায় তিনদিন হাসপাতালে ভর্তি। অনেক দুঃখিত যে আমি ফোন রিসিভ করতে পারছি না, সব নির্ধারিত প্রোগ্রামগুলোর তারিখ স্থগিত করা হয়েছে। দোয়া করবেন সবাই।’

আরও পড়ুন: টেলিটকের ওয়েবসাইট হ্যাকিংয়ের শিকারটেলিটকের ওয়েবসাইট হ্যাকিংয়ের শিকার

ফাতেমা নাজনীন প্রিসিলা যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণী। সোশ্যাল মিডিয়ায় যারা সক্রিয় তারা প্রিসিলা নামটির সঙ্গে পরিচিত। ফেসবুকে তাঁর সঞ্চালনায় সাক্ষাৎকারমূলক অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের শীর্ষ তারকা থেকে আলোচিত ব্যক্তিরা। শুধু সোশ্যাল মিডিয়া ভিত্তিক কর্মকাণ্ডই নয়, দেশের বিভিন্ন অঞ্চলেও সমাজসেবামূলক কাজে নিজেকে যুক্ত রেখেছেন এ তরুণী।

আরও পড়ুন: জয়-লেখককে আল্টিমেটাম: অবশেষে হল কমিটির বিষয়ে সিদ্ধান্ত

এক সময় অভিনয়, মডেলিং, নাচ ও গানের চর্চা করতেন। গান গেয়ে নিউইয়র্কে পুরস্কারও পেয়েছিলেন। ব্রডওয়ে শোতে পারফর্মের জন্যও নির্বাচিত হয়েছিলেন। তবে সব ছাপিয়ে প্রিসিলা সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিত পেয়েছেন মানবিক কন্যা হিসেবে। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচ শতাধিক মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন। গত কয়েক মাসে দেশের নিম্নআয়ের মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ।


মন্তব্য

x