ভোট দিলেন শিক্ষা উপমন্ত্রী, বললেন— ‘জালিয়াতির কোনো সুযোগ নেই’

নিজের ভোট দিয়ে বেরিয়ে যাচ্ছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল
নিজের ভোট দিয়ে বেরিয়ে যাচ্ছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল  © সংগৃহীত

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে ভোট দিয়ে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ইভিএম পদ্ধতিতে ভোট দিয়েছি। ভোটার নম্বরের পর ফিঙ্গার প্রিন্ট যাচাই করে শতভাগ নিশ্চিত হয়ে ভোট নেওয়া হয়েছে। এই পদ্ধতিতে ভোট জালিয়াতির কোনো সুযোগ নেই।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পরপরই নগরীর আন্দরকিল্লা ওয়ার্ডে মুসলিম এডুকেশন সোসাইটি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি।

শিক্ষা উপমন্ত্রী বলেন, একদম সুষ্ঠু ভোট হচ্ছে। এসময় তিনি সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোটের আয়োজন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, আমি নিশ্চিত, চট্টগ্রাম নগরীর জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারার প্রার্থী একজন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে ভোট দেবেন। নগরীর মানুষরা চায় যেন তাদের ন্যূনতম সেবাগুলা নিশ্চিত হোক। তারা জানেন রেজাউল করিম নির্বাচিত হলে এসব সেবা নিশ্চিত হবে।

এদিন সকাল ৮টায় চট্টগ্রাম নগরীর ৪১ ওয়ার্ডে ৭৩৫ ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। শেষ হবে বিকেল ৪টায়। গণনা শেষে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে নির্বাচন কমিশনের স্থাপিত অস্থায়ী কেন্দ্র থেকে ফলাফল ঘোষণা করবেন রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামান।

এদিকে চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন ভালো হবে বলে আশাবাদ জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব মো. আলমগীর। তিনি বলেছেন, আশা করি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন (চসিক) ভালো হবে। আপনারা সেখানে একটা ভালো নির্বাচন দেখবেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ