তা’মীরুল মিল্লাতের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, পরীক্ষা ২৫ ডিসেম্বর

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা
তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা  © ফাইল ছবি

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা টঙ্গী ক্যাম্পাসে-২০২৩ শিক্ষাবর্ষে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণির শিক্ষার্থীরা ভর্তির আবেদন করতে পারবেন। নবম শ্রেণিতে সাধারণ ও বিজ্ঞান বিভাগ রয়েছে। অপরদিকে শিক্ষার্থীদেরকে হাফেজ হিসেবে গড়ে তোলার জন্য রয়েছে হিফজুল কোরআন বিভাগ। সকল শ্রেণির ভর্তির আবেদন করতে হবে মাদ্রাসার ওয়েবসাইটের মাধ্যমে।

সোমবার (২১ নভেম্বর) মাদ্রাসার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আগামী ২৫ ডিসেম্বর সকাল ১০টায় তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা টঙ্গী ক্যাম্পাসের (বালক ও বালিকা) দুটি পৃথক শাখায় আলাদা আলাদা ভবনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেকোন শ্রেনিতে ভর্তি কার্যক্রম সম্পন্নের জন্য ধারাবাহিকভাবে www.tm.edu.bd সাইট থেকে ভর্তি ফরম পূরণ করতে হবে। পূরণকৃত ভর্তি ফরম মাদ্রাসা অফিস থেকে এন্ট্রি করে, এন্ট্রিকৃত ভর্তি ফরমসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আরও পড়ুন: প্রতি জেলায় অন্তত একটি মাদ্রাসা সরকারি হোক

যেকোন তথ্যের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা, বালক শাখা ০১৯১৩-৪৬০৬৬০, ০১৯২০- ১১১৪৭৫, ০১৭৫৭-১৩২৫৯৫, ০১৭৩৮-৮০৮৮৮১, ০১৯৪৭-৪০১৬৮০ এবং তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসা, বালিকা শাখা ০১৯১১-০১১৯৫৪, ০১৬২৮-৯৩৩৪০১ ০১৯২৩-৯২৬১৪৮, ০১৭৩০-৬৮৫৩৩১। তা'মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গী ক্যাম্পাসের অবস্থান গাজীপুরা, এরশাদনগর, গাজীপুর-১৭১২।

জানা যায়, তামীরুল মিল্লাত কামিল মাদরাসার ২০২৩ ভর্তি কমিটির আহ্বায়ক হিসেবে রয়েছেন মাদ্রাসার আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাও. মাহতাব উদ্দিন, সহকারী আহ্বায়ক হিসেবে মো. মাজহারুল ইসলাম এবং সদস্য হিসেবে রয়েছেন মাও. মাসুম বিল্লাহ, মাও. উসামা আহমাদ, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ সিবগাতুল্লাহ, মাও. ফজলুল করিম, ইব্রাহীম খলিল সুমন, মাও. আতিকুর রহমান।

ভর্তি কার্যক্রম বিষয়ে ভর্তি কমিটির আহ্বায়ক মাও. মুহাম্মদ মাহতাব উদ্দিন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, প্রতি বছরের মতো এবছরও তা’মীরুল মিল্লাতে শিক্ষার্থী ভর্তি বিষয়ক কমিটি গঠন করা হয়েছে। এখানে পড়তে আসা প্রতিটি শিক্ষার্থী দেশের বিভিন্ন জেলা থেকে একবুক স্বপ্ন ও আশা নিয়ে পড়তে আসে। পিতামাতারা তাদের সেই সন্তানকে নিয়ে ভালো কিছু প্রত্যাশা করে।

তিনি আরো বলেন, এখানে যথাযথ মেধার মূল্যায়ন করা হয়। কোন শিক্ষার্থী এখানে ভর্তি হতে চাইলে ভর্তি পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ হয়েই ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।


x

সর্বশেষ সংবাদ