অভিনেতা ও সাংসদ ফারুকের মৃত্যুর খবর সত্য নয়

অভিনেতা ফারুক
অভিনেতা ফারুক  © সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর পাঠান ফারুকের মৃত্যুর খবর সঠিক নয়। দীর্ঘদিন ধরে অসুস্থ ফারুক বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার তার মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এর আগে, গতবছরের ৮ এপ্রিল ফারুকের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এ নিয়ে বিরক্ত প্রকাশ করা হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

ফারুকের স্ত্রী ফারহানা ফারুক জানান, আলহামদুলিল্লাহ, ফারুক ভালো আছেন। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। তিনি আরও বলেন, বারবার গুজব ছড়ানো হচ্ছে। আমরা অস্থির হয়ে যাচ্ছি এসব গুজবের কারণে। কাল রাত থেকে অনেক ফোন পেয়েছি। রোজা রেখে আজ সকাল থেকেও অনেক ফোন রিসিভ করছি। দয়া করে গুজবে কান দেবেন না।

আরও পড়ুন- শিক্ষক হৃদয় মণ্ডলের জামিন শুনানি আজ

১৯৪৮ সালের ১৮ আগস্ট জন্মগ্রহণ করেন চিত্রনায়ক ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মধ্যদিয়ে বাংলা চলচ্চিত্রে ফারুকের আত্মপ্রকাশ ঘটে। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন কবরী। এরপর ১৯৭৩ সালে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র খান আতাউর রহমানের পরিচালনায় ‘আবার তোরা মানুষ হ’ ও ১৯৭৪ সালে নারায়ণ ঘোষ মিতার আলোর মিছিল এ দুটি সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেন তিনি।


সর্বশেষ সংবাদ