একই স্কুলে শাকিব পুত্র জয়-বীর

ছেলেকে স্কুলে নিয়ে গেলেন শাকিব-বুবলী
ছেলেকে স্কুলে নিয়ে গেলেন শাকিব-বুবলী  © সংগৃহীত

শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের পর এবার দ্বিতীয় সন্তান শেহজাদ খান বীরও স্কুলে ভর্তি হয়েছে। সন্তান বীরকে নিয়ে শাকিব ক্যামেরাবন্দী হলেন শবনম বুবলীর সঙ্গে।  এ খবর সামাজিক মাধ্যমে বুবলী নিজেই দিয়েছেন। বছর খানেক আগেই জয়কে রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) ভর্তি করিয়েছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) ভর্তি করানো হয়েছে বীরকে। 

বীরের প্রথম দিনের স্কুলযাত্রার ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন শবনম ইয়াসমিন বুবলী নিজেই। যেখানে শাকিব খান ও বুবলী বীরকে স্কুলে নিয়ে যাচ্ছেন এমন ছবি দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে বীরের কাঁধে স্কুল ব্যাগ। তাকে ঘিরে হাস্যোজ্জ্বল শাকিব-বুবলী। তবে তাদের এই এক হওয়া সন্তানের স্কুলের প্রথম দিন উপলক্ষে বলে জানিয়েছেন বুবলী।

বুবলী বলেন, আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ আজ আমাদের শেহ্জাদ বাপজানের স্কুলের প্রথম দিন।

স্মৃতিচারণা করে বুবলী লেখেন, ‘এখনো মনে হয় এইতো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো, আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ!

সবশেষে সন্তানকে শুভকামনা জানিয়ে এ নায়িকা লিখেছেন, ‘অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে! সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।’ তবে বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে কিছু জানাননি শাকিব। 

‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাঁদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। 


সর্বশেষ সংবাদ