ব্যাচেলরস ফুটবল: ব্রাজিলকে ২-১ গোলে হারাল আর্জেন্টিনা

ব্যাচেলরস ফুটবল: ব্রাজিলকে ২-১ গোলে হারাল আর্জেন্টিনা
  © ফাইল ছবি

‘ব্যাচেলরস ফুটবল’ এ মুখোমুখি ব্রাজিল ও আর্জেন্টিনা। হলুদ-নীলের প্রতিপক্ষ আকাশি-সাদা জার্সি। এক ঘণ্টার খেলায় ২-১ গোলে জিতলো আর্জেন্টিনা। কাজল আরেফিন অমি পরিচালিত দর্শকপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র বিশেষ পর্ব এটি। জনপ্রিয় এই নির্মাতা বরাবরই বিশেষ দিন বা উৎসব উপলক্ষে আলাদা পর্ব উপহার দেন। ফুটবল বিশ্বকাপের উন্মাদনায় বাড়তি আনন্দ যোগ করতে এটাও তেমনই একটি আয়োজন।

গতকাল সোমবার (২১ নভেম্বর) রাতে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ‘ব্যাচেলরস ফুটবল’। আগে থেকেই এটি দেখার জন্য দর্শকের মনে তীব্র আকাঙ্ক্ষা ছিলো। প্রচারের পর তাই দর্শক হুমড়ি খেয়ে পড়ে। ফলে মাত্র তিন ঘণ্টায় নাটকটি এক মিলিয়নের মাইলফলক অতিক্রম করে ফেলে! যা বাংলা নাটকের ক্ষেত্রে বিরল রেকর্ড। এর আগে কোনও নাটক এত কম সময়ে ১০ লাখ ভিউ অর্জন করতে পারেনি।

গত কোরবানির ঈদে ‘ব্যাচেলরস কোরবানি’ নামে বিশেষ পর্ব বানিয়েছিলেন কাজল আরেফিন অমি। সেটি ৪ ঘণ্টায় এক মিলিয়ন ভিউ ছাড়িয়ে গিয়েছিলো। এতদিন পর্যন্ত সেটিই ছিলো দ্রুততম সময়ে মিলিয়নের রেকর্ড। তবে এবার নিজেদের রেকর্ড ভেঙে নতুন মাইলফলক তৈরি করলেন অমি ও তার ‘ব্যাচেলর’ টিম। প্রতিবেদনটি লেখার সময়ে নাটকটির ভিউ ছাড়িয়েছে ২৭ লাখ। 

নাটকটি প্রথমে টিভিতে প্রচার হয়েছিলো। সেটার একদিন পর আসে ইউটিউবে। তবে টিভিতে প্রচারের পর সেখান থেকে পাইরেসি করে অনেকেই অন্তর্জালে ছড়িয়ে দেয়। এরপরও এমন অভূতপূর্ব সাড়ায় উচ্ছ্বসিত নির্মাতা অমি।

তিনি বলেছেন, ‘বাংলাদেশে সিঙ্গেল নাটকে দ্রুততম ১ মিলিয়ন ছিল ‘ব্যাচেলরস কোরবানি’, যা ৪ ঘন্টায় ১ মিলিয়ন হয়েছিলো। সেটাকে অতিক্রম করে আপনাদের ভালোবাসায় ‘ব্যাচেলরস ফুটবল’ মাত্র ৩ ঘন্টায় ১ মিলিয়ন অতিক্রম করে নতুন রেকর্ড করলো। ধন্যবাদ দর্শক আমাদের পাশে থাকার জন্য। আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষী আলম, শিমুল শর্মা, শরাফ আহমেদ জীবন, আশুতোষ সুজন, আব্দুল্লাহ রানা, মনিরা মিঠু, সাবিলা নূর, পারসা ইভানা, লামিমা লাম, ফারিয়া শাহরিন, সাইদুর রহমান পাভেল, সুমন পাটোয়ারী প্রমুখ।


x

সর্বশেষ সংবাদ