জয়কে ১ নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

জয়কে ১ নম্বর সদস্য করে রংপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি
  © ফাইল ফটো

রংপুর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এতে প্রধানমন্ত্রীর ছেলে, তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়েছে।

এ উপলক্ষে আজ শনিবার (১২ ডিসেম্বর) নগরীর জিলা স্কুল মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান নতুন কমিটির সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজুসহ সংগঠনের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

পরে নগরীর বেতপট্টিতে দলীয় কার্যালয়ে সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের ওপর মানুষের আস্থা আছে, আমাদের সেই আস্থা ধরে রেখে গণমানুষের জন্য কাজ করতে হবে। মাদক, সন্ত্রাসমুক্ত রংপুর গড়ে তুলতে হবে। তৃণমূলের মানুষের কাছে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা পৌঁছে দিতে হবে। সারাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যে ষড়যন্ত্র হচ্ছে তা প্রতিহত করতে প্রস্তুত থাকতে হবে।

রংপুর জেলা আওয়ামী লীগের এ কমিটি গত ৭ ডিসেম্বর অনুমোদন হলেও খবরটি প্রকাশ করা হয়েছে আজ শনিবার। এতে তিন বছর মেয়াদি কার্যনির্বাহী সংসদের এক নম্বর সদস্য মনোনীত হয়েছেন সজীব ওয়াজেদ জয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন করেছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ