‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ পোস্ট দিয়ে আত্মহত্যার চেষ্টা ঢাবি ছাত্রীর

আত্মহত্যার চেষ্টা করেছে এক ছাত্রী
ঢাবির রোকেয়া হলে আত্মহত্যার চেষ্টা করেছে এক ছাত্রী  © টিডিসি ফটো

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এটা আমার কর্মফল এবং বোকামির ফল। অনেককেই অনেকভাবে কষ্ট দিয়েছি। ঝামেলায় ফেলেছি, বিরক্ত করেছি। মাফ করে দিবেন সবাই।’- এভাবেই ফেসবুকে স্টোরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী।

আজ মঙ্গলবার (২১ জুন) রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলে এ ঘটনা ঘটে। পরে ওই ছাত্রীকে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা। ওই শিক্ষার্থী সামাজিক বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী।

জানা যায়, রাত দেড়টার দিকে ওই ছাত্রী তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। এ পোস্ট দেখার কিছু সময় পর তার বন্ধুরা বিষয়টি হল প্রশাসনের নজরে নিয়ে আসেন। তখন সে নিথর অবস্থায় ছিল। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওটিতে ভর্তি করানো হয়।

আরো পড়ুন: ‘আমি এ পৃথিবীতে বসবাসের যোগ্যতা রাখি না’-স্ট্যাটাস দিয়ে ঢাবি ছাত্রের আত্মহত্যার চেষ্টা

ওটি (পেশাগত থেরাপি) দেওয়ার পর ক্যাবিনে এনে তার চিকিৎসা দেয়া হচ্ছে। এখন তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হবে বলে জানান রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক জিনাত হুদা।

অধ্যাপক জিনাত হুদা দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, তার জ্ঞান ফিরেছে। কিন্তু সে অনেক গ্যাসের ট্যাবলেট খেয়েছে। এজন্য ডাক্তাররা বলছেন তাকে আইসিইউতে ভর্তি করানোর জন্য। আমরা চেষ্টা করছি সার্বক্ষণিক তার পাশে থাকার।


x

সর্বশেষ সংবাদ