গাছ চাপায় বাবার মৃত্যুর পর বস্তার নিচে প্রাণ গেল ছেলের

জুনাইদ হোসেন
বস্তা চাাপায় নিহত জুনাইদ হোসেন  © সংগৃহীত

পাঁচ বছর আগে গাছ চাপায় মারা গেছেন বাবলু হোসেন। এবার মাছের খাবারের বস্তা চাপায় নিহত হলো তার শিশুপুত্র জুনাইদ হোসেন (১০)। বুধবার (১১ মে) বিকালে মেহেরপুরের গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামে এ ঘটনা ঘটে। কাষ্টদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল জুনাইদ।

জুনাইদের বড় ভাই জিহাদ জানান, মাছ চাষী আক্কাছ আলী পুকুরে মাছের খাবার দেওয়ার জন্য ছোট ভাইকে জোর করে নিয়ে যায়। তার ঘরে থাকা ৫০ কেজির খাবারের বস্তা নামাতে বলে তাকে। এ সময় কয়েকটি বস্তা জুনাইদের ওপর চাপা পড়ে। এ সময় ঘরের গ্রীলের সঙ্গে ধাক্কা খেয়ে তার বুকের হাড় ভেঙ্গে যায় ও মাথায় আঘাত লাগে।

তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে গাংনী ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জুনাইদ।

আরো পড়ুন: জুতা কিনতে গিয়ে ২৩ লাখ টাকা খোয়ালেন রাবির শিক্ষক

আক্কাছ আলীর স্ত্রী আলেয়া খাতুন বলেন, জুনাইদ হোসেন মাসিক ৫০০ টাকা চুক্তিতে তিনদিন ধরে কাজ করছে। তার তিন কেজি খাবার দেওয়ার কথা ছিলো। তাকে খাবারের ঘরে ঢুকতে নিষেধও করেছি। তারপরও খাবারের বস্তা নামাতে যায় সে।

এ বিষয়ে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, নিহতের মরদেহ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


x