কুমিল্লায় অপহৃত কলেজছাত্রী চট্টগ্রাম থেকে উদ্ধার

অপহরণ
মুরাদনগর থানা  © ফাইল ছবি

কুমিল্লায় অপহৃত কলেজছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। অভিযোগ দায়েরের ১২ ঘণ্টার মধ্যে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে। 

এর আগে গতকাল সোমবার দুপুরে অস্ত্র ঠেকিয়ে ওই ছাত্রীকে অপহরণ করা হয়। এই ঘটনায় সোমবার রাতে কুমিল্লার মুরাদনগর থানায় চারজনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযুক্তরা হলেন- উপজেলার করিমপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে আজিজুর রহমান রনি (৩৫), তার ভাই হাবিবুর রহমান সানি (২১), উপজেলা সদরের তকদির হোসেনের ছেলে রাব্বি (২৪) ও কামরুল (২৫)।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত সাকিব আল হাসান

ভিকটিমের পরিবার এবং স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ঘটনার দিন দুপুরে হাবিবুর রহমান সানির নেতৃত্বে দেশীয় অস্ত্র, রাম দা, পিস্তল নিয়ে একদল সন্ত্রাসী প্রথমে ওই ছাত্রীর বাড়ি ঘেরাও করে। এ সময় এলাকায় ব্যাপক ত্রাসের সৃষ্টি হয়। আগ্নেয়াস্ত্র দেখে আশপাশের লোকজন ভয়ে এগিয়ে আসেনি। এ অবস্থায় সন্ত্রাসীরা ওই ছাত্রীর বাড়িতে ঢুকে তাকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর মা বাঁধা দিতে গেলে তার মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেয়া হয়। আরেক দল ছাত্রীর মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। 

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম জানান, অপহৃত কলেজছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত হাবিবুর রহমান সানি এবং ওই ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানতে পেরেছি। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।


x