ফি দেয়া নিয়ে কথা কাটাকাটি, পর্যটকদের পেটালেন স্বেচ্ছাসেবকরা

আটক ২

ফি দেয়া নিয়ে কথা কাটাকাটি, পর্যটকদের পেটালেন স্বেচ্ছাসেবকরা
ফি দেয়া নিয়ে কথা কাটাকাটি, পর্যটকদের পেটালেন স্বেচ্ছাসেবকরা  © ভিডিও থেকে সংগৃহীত

সিলেটের জাফলংয়ে বেড়াতে আসা পর্যটকদের উপর হামলা চা‌লি‌য়ে মারধর করেছে উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে নিযুক্ত স্বেচ্ছাসেবকরা। বৃহস্পতিবার (০৫ মে) দুপুর ২টার দিকে টিকিট কেনাকে কেন্দ্র করে নারী-পুরুষ পর্যটকদের উপর এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ও পর্যটকরা জানায়, সিলেট থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে আসেন। এ সময় জাফলং ট্যুরিস্ট স্পটে প্রবেশে উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে ফি দেয়া নিয়ে কথা কাটাকাটি হয় সেখানকার নিযুক্ত স্বেচ্ছাসেবকদের। এর জের ধরে নারী-পুরুষসহ ৬ পর্যটকের উপর হামলা চালায় কয়েকজন স্বেচ্ছাসেবক।

আরও পড়ুন: ঈদের ছুটিতে ঘুরে আসুন চায়ের দেশ সিলেট

স্থানীয় কয়েকজন ব্যক্তি এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে লাইভ করেন। এতে দেখা যায়, কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকরা লাঠি দিয়ে পর্যটকদের পেটাচ্ছেন। এ সময় তাদের আত্মচিৎকারে আরও কয়েকজন পর্যটক এগিয়ে এসে তাদের উদ্ধার করেন। হামলার সময় স্থানীয় প্রশাসনের কোনো লোকজন সেখানে অবস্থান করছিল না।

সিলেট জেলা ট্যুরিস্ট পুলিশ ও গোয়াইনঘাট থানা পুলিশ জানায়, বিষয়টি জানার পর তারা সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছেন। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

82add488-742c-42b7-b6b7-0461af959fa2

এ ঘটনায় ইতিমধ্যে জড়িত দুই স্বেচ্ছাসেবককে বরখাস্ত করা হয়েছে। একইসাথে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে আটক করে থানায় নেওয়া হয়েছে। এদিন দুপুর তিনটার দিকে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাহমিলুর রহমান বলেন, ঘটনায় জড়িত দুইজন স্বেচ্ছাসেবককে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হবে।


x

সর্বশেষ সংবাদ