নামাজ পড়ছিলেন ছাত্রী, হঠাৎ ঝাপটে ধরলেন নৈশপ্রহরী

ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা
ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা  © সংগৃহীত

বিদ্যালয়ের একটি কক্ষে নামাজ পড়ছিলেন এক ছাত্রী। হঠাৎ তাকে পেছন থেকে ঝাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে বিদ্যালয়ের নৈশপ্রহরী বিপ্লব মিস্ত্রি। তিনি বাড়তি দায়িত্ব হিসেবে দফতরির কাজও করেন। পিরোজপুরের ভান্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। এই ঘটনায় বিপ্লবকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, পঞ্চম শ্রেণির এক ছাত্রী মঙ্গলবার বিদ্যালয়ের একটি কক্ষে নামাজ পড়ছিল। এসময় নৈশ প্রহরী বিপ্লব মিস্ত্রী হঠাৎ পেছন থেকে তাকে জাপটে ধরে শ্লীলতাহানি করে। ওই কক্ষে অন্য এক শিক্ষার্থী ঘটনাটি দেখে ফেললে রুম থেকে দ্রুত পালিয়ে যান বিপ্লব। বিষয়টি শিক্ষার্থীরা লোক লজ্জার ভয়ে প্রকাশ করেনি।

বৃহস্পতিবার ঘটনার জানাজানি হলে প্রধান শিক্ষক এবং বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি বিষয়টি নিয়ে বৈঠকে বসে। এ সময় এলাকাবাসী ৯৯৯ নম্বরে কল করলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশ শিক্ষার্থীর বক্তব্য শুনে বিপ্লবকে আটক করে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

আরও পড়ুন- চলতি বছর ৬০৮৫ আসনে শিক্ষার্থী ভর্তি করাবে ঢাবি 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরুণ কুমার মিত্র জানান, বিষয়টি বৃহস্পতিবার জানতে পেরে বিদ্যালয়ের কমিটিকে অবহিত করি। বিষয়টি কীভাবে সমাধান করা যায় আলোচনা করে একপর্যায়ে বিপ্লবকে বিদ্যালয় কক্ষে জুতাপেটা করে নিষ্পত্তির চেষ্টা করি। কিন্তু সালিশ বৈঠক গ্রামবাসী মেনে না নেওয়ায় থানা পুলিশ পর্যন্ত গড়ায়।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ