আওয়ামী লীগ নেতাকে কোপাল ছাত্রলীগ

আ. লীগ নেতাকে কোপাল ছাত্রলীগ
আওয়ামী লীগ নেতাকে কোপাল ছাত্রলীগ  © সংগৃহীত

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে কুপিয়ে আহত করেছে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। গুরুতর আহত আওয়ামী লীগ নেতা শহীদ সরোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে

শনিবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে কাজীপুর উপজেলার গান্দাইল দক্ষিণপাড়া গ্রামের নয়াবাড়ী এলাকায় এই হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: এবার কাওয়ালি গান করবে ছাত্রলীগ

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্মসভার ব্যানারে নাম দেওয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক লিখন মিয়ার মধ্যে বিরোধ শুরু হয়। এরই জেরে শহীদ সরোয়ারের ওপর হামলার ঘটনা ঘটে। তাঁর দুটি পায়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

আওয়ামী লীগ নেতা শহীদ সরোয়ারের ভাতিজা রাজিব বলেন, গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাকিব হোসেন ও ছাত্রলীগকর্মী জাকির হোসেনের নেতৃত্বে হামলা চালানো হয়। তারা শহীদ সরোয়ারের দুটি পা কুপিয়ে আহত করেছে।

আরও পড়ুন: ভর্তিচ্ছুদের সব ধরণের সহযোগিতা করবে ঢাবি ছাত্রলীগ

তিনি বলেন, পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করেউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর আগে ছাত্রলীগের নেতারা শহীদ সরোয়ারের বাড়িতে হামলা চালায়। তারা বাড়ির মহিলাদের অস্ত্রের ভয় দেখিয়ে চলে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: চবিতে দুই ভর্তিচ্ছুকে পেটাল ছাত্রলীগ

কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান খলিলুর রহমান শিরাজী বলেন, ঘটনাটি দুঃখজনক। ধর্মসভার ব্যানারে নাম দেওয়াকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। যারা এই হামলার সাথে জড়িত তাদের
বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য

x