কলেজ ছাত্রাবাস থে‌কে দেশীয় অস্ত্রসহ ৪ তরুণ আটক

আটক
আটককৃত তরুণরা   © সংগৃহীত

বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে দেশীয় ধারা‌লো অস্ত্রসহ বহিরাগত ৪ তরুণকে আটক করা হয়েছে।  শুক্রবার নগরীর বটতলাস্থ সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাস কম্পাউন্ড থেকে তাদের আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

শনিবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধের সিদ্ধান্ত হয়নি: মন্ত্রণালয়

গ্রেপ্তাররা হ‌লেন- নগরীর গোরস্থান সড়কের বাসিন্দা রাফসান তালুকদার, বটতলা এলাকার আশ্রাফ সড়কের আজাদ সরদার,একই এলাকার ফুয়াদ আলম ও গোরাচাদ দাশ সড়কের মুমতা‌হিন রহমান‌।

গোপন সংবা‌দের ভি‌ত্তিতে কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের এক‌টি দল সৈয়দ হা‌তেম আলী ক‌লে‌জের শহীদ আলমগীর ছাত্রাবা‌সে অভিযান চালায়। এসময় ব‌্যা‌গে লু‌কি‌য়ে রাখা দু‌টি দেশীয় ধারা‌লো অস্ত্রসহ ব‌হিরাগত ওই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান মহানগর পু‌লি‌শের মি‌ডিয়া সেল।

আরও পড়ুন: ভর্তি পরীক্ষা দিতে এসে হামলার শিক্ষার দুই শিক্ষার্থী

শহীদ আলমগীর ছাত্রাবাসের একাধিক আবাসিক শিক্ষার্থী অভিযোগ করেন, দীর্ঘ দিন ধরে কয়েকজন বহিরাগত তরুণ জোর করে ছাত্রাবাসের কয়েকটি কক্ষ দখল করে বসবাস করছিল। ছাত্রাবাসের সাধারণ শিক্ষার্থীরা বহিরাগত বখাটে তরুণদের ভয়ে তটস্থ থাকতো। বিষয়টি গোপনে পুলিশকে জানানো হলে শুক্রবার রাতে পুলিশ ছাত্রাবাসে অভিযান চালায়।

কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, কলেজের ছাত্রাবাস থেকে গ্রেপ্তার তরুণদের আদাল‌তে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


মন্তব্য

x