প্রাথমিকের ছাত্রীকে ‌কুপ্রস্তাবের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত

গুরুদাস মিস্ত্রি
গুরুদাস মিস্ত্রি  © ফাইল ফটো

প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি ও কুপ্রস্তাব দেয়ার অভিযোগে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে অভিযুক্ত শিক্ষককে ওই বিদ্যালয় থেকে প্রত্যাহার করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম গুরুদাস মিস্ত্রি। গতকাল শনিবার (৩০ অক্টোবর) তাকে বরখাস্ত করা হয়। গুরুদাস গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ২২ নং শৌলদহ মুশুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা গেছে, বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতেন গুরুদাস মিস্ত্রি। গত বৃহস্পতিবার বিদ্যালয় ছুটির পর তার সাথে দেখা করতে বলেন। সবাই চলে যাওয়ার পর ভুক্তভোগী ছাত্রী তার সাথে দেখা করতে যায়। এসময় গুরুদাস তাকে কুপ্রস্তাব দেন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন। তখন ওই ছাত্রী দৌড়ে বাড়িতে এসে তার মাকে সব খুলে বলে।

পরদিন শুক্রবার হওয়ায় শনিবার ওই ছাত্রীর মা গ্রামের অন্য মহিলাদের নিয়ে বিদ্যালয়ে যান এবং লাইব্রেরির মধ্যে তাকে অবরুদ্ধ করে রাখেন৷ খবর পেয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষককে বরখাস্ত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুন কুমার ঢালী জানান, ঘটনাস্থলে ওই ছাত্রীর কথা শুনে গুরুদাস মিস্ত্রিকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ