বৃদ্ধ বাবাকে লাথি মারা সেই শিক্ষক ছেলে গ্রেফতার

শিক্ষক ছেলে গ্রেফতার
বৃদ্ধ বাবাকে লাথি মারা সেই শিক্ষক ছেলে গ্রেফতার  © ফাইল ফটো

পাবনার চাটমোহরে বাবাকে লাথি মারা সেই শিক্ষক ছেলেকে আটক করেছে পুলিশ। বাবার দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে তাকে। মঙ্গলবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এর আগে সোমবার সকালে বাবাকে লাথি মারেন তিনি।

অভিযুক্ত ওই শিক্ষকের নাম মো. মজনুর রহমান। তিনি চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর।

জানা গেছে, সোমবার (১১ অক্টোবর) সকালে বাবা আতাউর রহমানের চাকরিস্থল মহেলা ডাকঘরে যান মজনুর রহমান। ডাকঘরে ঢুকে বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি। একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি বাবার কাছ থেকে ছিনিয়ে নেন। পরে মোবাইল ফোন নিয়ে মোটরসাইকেলে উঠতে চাইলে বাধা দেন বাবা। বাধা দেওয়ায় বাবাকে লাথি মারেন তিনি। এ সময় বাবার সঙ্গে ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তিও করেন। পরে আশপাশের লোকজন এসে মজনুরকে তাড়িয়ে দেন।

ঘটনার পর ওই বাবাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি চাটমোহর থানায় গিয়ে অভিযোগ করেন। এ সময় পুলিশ মজনুরকে ধরে থানায় নিয়ে আসে। রাত ১০টা পর্যন্ত উভয়ই থানায় অবস্থান করেন। পরে ছেলের নামে মামলা করেন বাবা। 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাসান বাছির জানান, ছেলের বিরুদ্ধে বাবা মামলা করেছেন। আসামি থানায় আছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে। 


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ