বরিশালে শিশু বলাৎকার, মসজিদের ইমাম গ্রেফতার

বলাৎকার
বলাৎকারে অভিযোগে আটক মসজিদের ইমাম  © টিডিসি ফটো

বরিশাল জেলার উজিরপুরে শিশু বলাৎকারের অভিযোগে আবুল হাসান হাওলাদার নামের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতে সোপর্দ করলে আদালত অভিযুক্ত ইমামকে জেলহাজতে পাঠিয়েছে।

জানা গেছে, উজিরপুর উপজেলার দক্ষিণ বান্না জামে মসজিদের ইমাম আবুল হাসান হাওলাদারের কাছে ওই এলাকার বেশ কয়েকজন শিশু মক্তবে আরবী পড়তে যেত। প্রতিদিনের মতো শনিবার (২১ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় ওই শিশুটিও পড়তে যায় ইমাম আবুল হাসান হাওলাদারের কাছে।

শিশুটির মা জানান, অন্যান্যদিন সকাল ৭টায় আমার ছেলে বাসায় ফিরলেও শনিবার সকাল সাড়ে ৭টায়ও বাসায় ফিরে না আসায় তাকে খুঁজতে বের হই। দেখি আমার ছেলেটা বিমর্ষ অবস্থায় বাড়ি ফিরছে। তাকে নাস্তা খেতে বললেও না খেয়ে সে মনমরা অবস্থায় বসে থাকে এবং বার বার থুথু ফেলে ও বমির চেষ্টা করে। সন্ধ্যায় ও আমাকে জানায় মসজিদের মক্তবের পড়া শেষ হলে ইমাম আবুল হাসান হাওলাদার ছুটি না দিয়ে তার কক্ষে ডেকে নিয়ে আটকে বলে ‘তোকে আজ একটা ভাল জিনিস খাওয়াবো। এরপর ওই মসজিদের ইমাম তার গোপনাঙ্গ চুষতে বাধ্য করেন।

বিষয়টি জানার পর রবিবার সকালে থানায় মামলা দায়ের করেন বলাৎকারের শিকার শিশুটির মা। পুলিশ অভিযান চালিয়ে সেই ইমামকে গ্রেফতার করেছে।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, ঘটনাটি অত্যন্ত ঘৃনিত ও লজ্জাজনক। এ ব্যপারে মামলা নিয়ে আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ